সোমবার, ২১ আগস্ট, ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪

এবার ঘর ভাঙছে অ্যাশ-অভির! (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

এবার ঘর ভাঙছে অ্যাশ-অভির! (ভিডিওসহ)

বিচ্ছেদের সানাই এবার বচ্চন পরিবারে! ঘর ভাঙছে অ্যাশ-অভির! না জল্পনা নয়! চার দেওয়ালের ঝগড়া এবার প্রকাশ্যে। সম্প্রতি ‘সরবজিৎ’ প্রিমিয়ারে হাজির ছিলেন গোটা বচ্চন পরিবার। সেখানেই সবার সামনে অ্যাশকে একা ফেলে চলে আসেন ছোট বচ্চন।

কী হয়েছিল সেদিন?

একসঙ্গে অ্যাশ-অভি। স্বাভাবিক শাটারবাগদের ফোকাসে থাকবে তাঁদের দিকে। কিন্তু এখানেই হল বিপত্তি। ঐশ্বরিয়ার সঙ্গে কয়েকটি ছবি তোলার পরই সরে গেলেন নায়ক। অ্যাশ ডাকলেও তাঁকে এড়িয়ে যান অভি। এতে অস্বস্তিতে পড়েন সিনে-দলবীর। মুখে হাসি ধরে রাখলেও সুন্দরীর যে খারাপ লেগেছে সেটা স্পষ্ট।

এখন প্রশ্ন এমনটা কেন করলেন অভিষেক?

উত্তর অজানা। কিন্তু এই ঘটনার পর বলিপাড়ায় শুরু হয়ে গেছে গুঞ্জন। অনেকে বলছে ইগোর লড়াই এর পেছনে। কেরিয়ারের দিক থেকে মোটেও সময়টা ভাল যাচ্ছে না অভিষেকের। হাতে কোনো কাজ নেই। এদিকে কামব্যাকের পর একের পর এক ছবির অফার আসছে অ্যাশের ঝুলিতে। দলবীরের চরিত্রে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সমালোচক রাও। আর এতে ইগোর লড়াই শুরু হয়েছে দু’জনের মধ্যে।
অনেকে আবার মজা করে বলছেন। অ্যাশের বেগুনি ঠোঁট পছন্দ হয়নি অভিষেকের। তাই এখনো রেগে আছেন গিন্নির উপর। তবে যে যাই বলুক। এমনটি কিন্তু আগে কখনো ঘটেনি। আর বলিপাড়ায় যেভাবে তাসের ঘরের মতো একের পর এক ভেঙে পড়ছে দীর্ঘদিনের সম্পর্ক। সেখানে দাঁড়িয়ে কিছুই বলা যায় না। সূত্র: কলকাতা

সোনালীনিউজ/এইচএআর