বুধবার, ২৩ আগস্ট, ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪

এবার তাসকিন, সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

এবার তাসকিন, সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ!

স্পোর্টস ডেস্ক

এবার তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন ঢুকল সন্দেহের তালিকায়! বাংলাদেশ দলের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। গতকাল বুধবার নেদারল্যান্ডসের সঙ্গে ম্যাচেই আম্পায়াররা তাসকিনের অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন। একই সঙ্গে বাংলাদেশের স্পিনার আরাফাত সানির বিরুদ্ধেও আবার অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগ আনা হয়েছে।

ম্যাচ শেষে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের কাছে বোলিং অ্যাকশন নিয়ে নিজেদের সন্দেহের কথা জানান আম্পায়াররা। গতকাল মধ্যরাতেই ভারতের হিমাচল প্রদেশের ধর্মশালার ক্রিকেটপাড়ায় ‘খবরটি’ ছড়িয়ে পড়ে। এ বিষয়ে জানতে ফোনে যোগাযোগের চেষ্টা হলেও পাওয়া যায়নি সুজনকে। নির্বাচক হাবিবুল বাশার সুমন ফোনে বলেন, আমরাও এমনটি একটি খবর শুনেছি। তবে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানি না।

গতকাল মাঠে দায়িত্ব পালন করা দুই আম্পায়ার হলেন ভারতের সুন্দরম রবি ও অস্ট্রেলিয়ার রড টাকার। তবে সত্যিই যদি বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ করা হয়ে থাকে, তবুও আইসিসির নিয়ম অনুযায়ী, আগামী অন্তত ২৮ দিন বোলিং করতে কোনো বাধা নেই তাসকিন ও সানির। কারণ, সন্দেহ প্রকাশের ১৪ দিনের মধ্যে সংশ্লিষ্ট বোলারকে অ্যাকশনের পরীক্ষা দিতে হয়। আর রিপোর্ট আসে পরবর্তী ১৪ দিনের মধ্যে। এই সময়টা বোলিং করতে বাধা থাকে না।


সোনালীনিউজ/এমটিআই