রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩

এবার শচীনকে নিয়ে সিনেমা, নিজেই নায়ক!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

এবার শচীনকে নিয়ে সিনেমা, নিজেই নায়ক!

সোনালীনিউজ ডেস্ক
শচীনের ভূমিকায় এবার স্বয়ং টেন্ডুলকার! হ্যাঁ, বলিউডে বাতাসে এখন এই খবরই উড়ে বেড়াচ্ছে। বাইশ গজে মস্তানি দেখানোর দিন শেষ! এবার কি বড় পর্দায় ছক্কা হাঁকাবেন লিটল মাস্টার? তেমনই জল্পনা এখন তুঙ্গে। বায়োপিকে নাম ভূমিকায় অন্য কেউ নন। অভিনয় করবেন তিনি নিজেই!
চলতি বছরে বি-টাউনে যেন ক্রিকেট আর ক্রিকেটারদের উপর ফিল্ম তৈরির হাওয়া বইছে। মহেন্দ্র সিংহ ধোনি থেকে শুরু করে মহম্মদ আজহারউদ্দিন- ক্রিকেট নিয়ে মুক্তিপ্রাপ্ত ফিল্মের সংখ্যা ক্রমশ বাড়ছে। এবার শোনা যাচ্ছে, শচীন টেন্ডুলকারের জীবনী নিয়ে ফিল্ম আসতে চলেছে। এমন ইঙ্গিত দিয়েছেন স্বয়ং শচীনই! ‘ক্রিকেট গড’ আরও জানিয়েছেন, তিনি নিজেই রুপালী পর্দায় আসতে চলেছেন। ছবির কাজও নাকি গত বছর থেকে শুরু হয়ে গেছে।
শচীনকে নিয়ে বায়োপিকের প্রযোজনা করছে মুম্বাইয়ের সংস্থা ‘২০০ নট আউট’। বিজ্ঞাপনী ছবি থেকে শুরু স্বল্পদৈর্ঘ্যের ছবিতে হাত পাকালেও ‘২০০ নট আউট’ এবার বেশ বড়সড় প্রজেক্টে হাত দিয়েছে। শচীনের বায়োপিকে তাঁর নানা গুরুত্বপূর্ণ ক্রিকেটীয় মুহূর্ত থাকছে। ফিল্মের পরিচালায় থাকছেন লন্ডন নিবাসী রাইটার-ডিরেক্টর জেমস আরস্কাইন। অবসরের পর শচীন নানা কাজে ব্যস্ত থাকলেও মাঝে-মধ্যে সময় দিয়েছেন ফিল্মের শুটিংয়ের কাজে।
তবে এখনও পর্যন্ত নাকি ফিল্মের নাম ঠিক করে উঠতে পারেনি প্রযোজনা সংস্থা। গতবছর শচীন নিজেই এ ব্যাপারে তাঁর ফ্যানদের সাহায্য চেয়েছিলেন। বায়োপিকের জন্য একটা যুতসই নাম বেছে দিতে তাঁদের কাছে আর্জিও জানিয়েছিলেন ক্রিকেট দেবতা। সূত্র: আনন্দবাজার
সোনালীনিউজ/ঢাকা

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩