সোমবার, ০১ মে, ২০১৭, ১৮ বৈশাখ ১৪২৪

এবার সানির সঙ্গে কাজ করতে চান আমির খান

আপডেট: ১৫ জুন ২০১৬, বুধবার ১২:০৯ পিএম

এবার সানির সঙ্গে কাজ করতে চান আমির খান

সোনালীনিউজ ডেস্ক
সাবেক পর্ন তারকা সানি লিওনকে নিয়ে সেই বিতর্কিত সাক্ষাৎকারের কথা সবাই জানেন। এনিয়ে সাক্ষাৎকার গ্রহীতাকে ব্যাপক সমালোচনার শিকার হতে হচ্ছে। ভারতের বড় বড় অভিনেতারা সানি লিওনের পাশে এসে দাঁড়িয়েছেন।
এবার সানি তার পাশে পেলেন বলিউড পারফেকশনিস্ট আমির খানকে। সানিকে নিয়ে করা ওই সাক্ষাৎকারের বিষয়ে আমির খান তার টুইটার এবং ফেসবুক পাতায় লিখেছেন, সানি ওই সাংবাদিকের প্রশ্নের জবাব যেভাবে দিয়েছেন খুব ভালো করেছেন। সানির জায়গায় আমি থাকলে আমিও একই উত্তর দিতাম।
৫০ বছর বয়সী এ অভিনেতা আরো বলেন, সানির সঙ্গে কাজ করতে পারলে আমি খুশি হবো। ওই সাংবাদিক সানির যেসব অতীত সাক্ষাৎকারে নিয়ে এসেছেন সেগুলো নিয়ে আমার কোনো সমস্যা নেই।
আমির খানের সমর্থন পাওয়াটা খুব সৌভাগ্যের বিষয়। সেটা কে না জানে? সানিও ভালো করেই জানেন। বলিউডের এতো বড় মাপের অভিনেতার কাছ থেকে সমর্থন পেয়ে তাকে ধন্যবাদ জানাতে ভুলেননি এ ইন্দো-কানাডিয়ান।
এক টুইট বার্তায় সানি লিওন লিখেছেন, আমিরের কারণে তার গোটা বছরটাই পাল্টে গেল। তাকে অনেক শ্রদ্ধাও জানান সানি।
সম্প্রতি একটি ভারতীয় নিউজ চ্যানেল সানি লিওনের সাক্ষাৎকার নেয়। সেখানে সানিকে প্রশ্ন করা হয়, পর্ন তারকা হিসেবে আপনার অতীত কি আপনাকে তাড়া করে বেড়ায়? এসব জানার পরেও আমির খানের মতো তারকা আপনার সঙ্গে কাজ করবেন?
তার উত্তরে যথেষ্ট সংযত ছিলেন সানি। তিনি বলেন, যা করেছি বেশ করেছি। আমি ও সব নিয়ে ভাবিই না। হয়তো আমির কাজ করবেন না। তবে তিনিই এটা ভাল বলতে পারবেন। হয়তো কোনও একদিন বড় মাপের কোনও স্টারের সঙ্গে আমি কাজ করব। সেই মুহূর্তে কাজটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। আমার অতীত নয়। তাই আমার পর্ন ছবিতে অভিনয় আমার এখনকার জীবনে কোনও প্রভাব ফেলে না।
সাক্ষাৎকার চলাকালীন অনস্ক্রিন তিনি ভেঙে পড়েননি ঠিকই। কিন্তু ক্যামেরা বন্ধ হতেই কেঁদে ফেললেন সানি লিওন। সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার ঘটনার পর মিডিয়ার কাছে প্রকাশ করেছেন এই তথ্য। এর সঠিক উত্তর না মিললেও সানির পাশেই দাঁড়িয়ে ওই সাংবাদিককেই কাঠগড়ায় তুলেছেন বলিউডের একটা বড় অংশ। সূত্র: এনডিটিভি।
সোনালীনিউজ/ঢাকা

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue
সোমবার, ০১ মে, ২০১৭, ১৮ বৈশাখ ১৪২৪