রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

‘এসপির স্ত্রী হত্যাকাণ্ডে জঙ্গি সংশ্লিষ্টতা’

জস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘এসপির স্ত্রী হত্যাকাণ্ডে জঙ্গি সংশ্লিষ্টতা’

চট্টগ্রামে এসপি বাবুল আক্তারের স্ত্রী হত্যাকাণ্ডের ঘটনায় জঙ্গি সংশ্লিষ্টতা থাকতে পারে। তবে এ হত্যার  পেছনে আরও কোনও কারণ আছে কিনা তা গোয়েন্দারা খতিয়ে দেখবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার সকালে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ট্রেনিং সেন্টার অ্যান্ড স্কুল প্যারেড গ্রাউন্ডে কুচকাওয়াজের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‌‘জঙ্গি ও সন্ত্রাসী দমনে বাবুল আক্তার অনেক কাজ করেছেন। তিনি একজন নির্ভীক পুলিশ অফিসার। বাবুলকে মনস্তাত্ত্বিকভাবে দুর্বল করতেই তার স্ত্রীকে হত্যা করা হতে পারে।’ 

এ হত্যাকাণ্ডের পর জঙ্গিবাদ দমনে কাজ করা অন্য পুলিশ কর্মকর্তারা তাদের পরিবার নিয়ে চিন্তিত কিনা─সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা তাদের নিরাপত্তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

এসপি বাবুল আক্তার পরিবার নিয়ে নগরের ওআর নিজাম রোডে থাকেন। সকাল সাড়ে ৬টার দিকে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যান বাবুলের স্ত্রী মাহমুদা খানম মিতু। বাসার কাছাকাছি জিইসি মোড়ের ওয়েল ফুডের সামনে মোটরসাইকেলযোগে আসা তিন দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত ও গুলি করে পালিয়ে যায়। পরে মিতুকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনালীনিউজ ডটকম/এসকে
 

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩