রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭, ৮ মাঘ ১৪২৩

এয়ারটেলের স্পেশাল ডিসকাউন্ট

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৩ পিএম

এয়ারটেলের স্পেশাল ডিসকাউন্ট

সোনালীনিউজ ডেস্ক
মোবাইল ফোন অপারেটর এয়ারটেল ও সায়মান বিচ রিসোর্টের মধ্যে এক কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার বনানীর তাজওয়ার সেন্টারে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি অনুযায়ী এয়ারটেল ফেভারিটস এবং এয়ারটেল কর্মকর্তারা সায়মান বিচ রিসোর্টে আকর্ষনীয় ডিস্কাউন্ট পাবেন। সায়মান বিচ রিসোর্ট কক্সবাজারের সাগরের তীরবর্তী একটি পাঁচ তারকা মানের হোটেল। সাগরমুখী এই অত্যাধুনিক হোটেলটি কলাতলী বিচের মেরিন ড্রাইভে অবস্থিত।

২২৮টি রুম সমৃদ্ধ এই বিচ হোটেলটিতে আছে ১৬টি প্যানোরমা ওশান সুইট যা দেবে ১৮০ ডিগ্রি অ্যাঙ্গেলে বঙ্গোপসাগর দেখার সুবিধা। এ ছাড়াও এতে আছে ৩৬টি সি-ভিউ ডিলাক্স সুইট, ১৭৬টি সি-ভিউ ও হিল-ভিউ রুম। এই সমস্ত রুম গুলিতে থাকছে আকর্ষণীয় এলসিডি টিভি, সেন্ট্রাল এয়ার কন্ডিশনিং, সেন্ট্রাল ওয়াটার হিটিং সিস্টেম ও রুম কন্ট্রোলারএর মত অত্যাধুনিক সুবিধা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন; এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর চিফ হিউম্যান রিসোর্স অফিসার মারিয়া হক, হেড এইচ আর অপারেশন আসিফ আহমেদ ও ম্যানেজার অ্যাডমিনিস্ট্রেশন মোসাদ্দেক হোসেন খান এবং সায়মান বিচ রিসোর্ট এর এক্সিকিউটিভ সেলস অ্যান্ড মার্কেটিং মাহবুব হোসেন, এক্সিকিউটিভ সেলস অ্যান্ড রিজার্ভেশন মনজুর হোসাইন এবং হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং ইমরান হুমায়ুন খান প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Sonali Bazar
add-sm
Sonali Tissue
রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭, ৮ মাঘ ১৪২৩