বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩

ওজন কমাচ্ছেন দীপিকা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

ওজন কমাচ্ছেন দীপিকা

টানা এক মাসেরও বেশি সময় ধরে হলিউডের নিজের প্রথম ছবি ‘এক্স এক্স এক্স- দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ’ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন দীপিকা পাডুকোন।

এদিকে এ ছবির শুটিংয়ে এখন বিরতি চলছে। আর সেই ফাঁকে এবার বলিউডের ‘রাবতা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। বিশেষ করে ছবির একটি গানের জন্য দীপিকাকে আরো ওজন কমানোর কথা বলেছেন পরিচালক। সেই মোতাবেক কাজ করছেন দীপিকা। এর জন্য সাহায্য নিচ্ছেন তার ব্যক্তিগত প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালার। কয়েক দিন ধরেই ইয়াসমিন দীপিকাকে নিয়মিত জিম করাচ্ছেন।

পাশাপাশি নতুন ডায়েট চার্ট দিয়েছেন। মূলত ‘রাবতা’ ছবির গানটি পুরোপুরি নাচনির্ভর। এ গানে ব্যাপক খোলামেলা হয়ে পারফর্ম করতে দেখা যাবে দীপিকাকে। আর সেজন্যই আরো ওজন কমাতে হবে তার। তবে নতুন খবর হলো, সম্প্রতি জিমে দীপিকার ব্যায়াম করার একটি হট ভিডিও প্রকাশ হয়ে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা গেছে ব্যাপক টাইট জিমের পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ব্যায়াম করছেন দীপিকা। আর এ ভিডিওটি প্রকাশ করেছেন তার প্রশিক্ষক ইয়াসমিন। ভিডিওটি প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে এটি অনলাইনে ছড়িয়ে পড়ে বাতাসের গতিতে। দুদিন ধরে ভাইরাল হওয়া এ ভিডিওটি নিয়ে দীপিকা ভক্তদের মাঝে বেশ প্রভাব ফেলেছেন।

ভিডিওটি যারাই দেখেছেন তারাই দীপিকার ফিগারের প্রশংসা করেছেন। তবে এ ভিডিওটি নিয়ে এখন পর্যন্ত কোনো কথা বলেননি দীপিকা। উল্লেখ্য, নায়িকার অনুমতি না নিয়েই ভিডিওটি ইয়াসমিন প্রকাশ করেছেন বলে জানা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩