সোমবার, ২২ অক্টোবর, ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

কাটিংয়ের প্রেমিকার হয়ে গোয়েন্দাগিরি করছেন রশিদ খান

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার ০১:০১ পিএম

কাটিংয়ের প্রেমিকার হয়ে গোয়েন্দাগিরি করছেন রশিদ খান

ঢাকা: তিনি একবার মাত্র বলেছিলেন, আমার হয়ে কাটিংয়ের একটু খেয়াল রেখো। সেটা যে রশিদ খান এতটা সিরিয়াসলি নিয়ে নেবেন তা বোধহয় ইরিনা নিজেও বুঝতে পারেননি। এই ইরিনা অস্ট্রেলিয়ার অলরাউন্ডার বেন কাটিংয়ের প্রেমিকা।

কিছুদিন আগে তাঁর সঙ্গে আফগানিস্তানের স্পিনার রশিদ খানের একটা টুইট-বিনিময় প্রকাশ্যে এসেছিল। সেখানে রশিদ খানকে ইরিনা বলেছিলেন, ‘আমার হয়ে কাটিংয়ের একটু খেয়াল রেখো।’

দায়িত্ব নিয়ে ইরিনার কথা রাখলেন রশিদ। অন্যের প্রেমিকার জন্য তিনি গোয়েন্দা হয়ে গেলেন। আসলে ইরিনা বলতে চেয়েছিলেন, রশিদ যেন তাঁর প্রেমিককে বেশি বোলিং না করেন! পুরো ব্যাপারটাই যে রসিকতার ছলে করা তা আর বলার অপেক্ষা রাখে না।

আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল) নানগারহার লেপার্ডসের হয়ে খেলছেন অসি অল-রাউন্ডার বেন কাটিং। পারফর্মওকরছেন বেশ ভালো। বল হাতে ৮ উইকেট নেওয়ার পাশাপাশি পাকতিয়া প্যানথার্সের বিরুদ্ধে ৩৯ বলে ৭১ রানের দারুণ এক ইনিংসও খেলেছেন কাটিং। কিন্তু তাঁর বান্ধবী ইরিনার ভয়  রশিদ খানকে নিয়ে। রশিদের মায়াবি ঘূর্ণিজালে আটকা পড়তে পারেন তাঁর প্রেমিক।  তাই রসিকতার ছলে রশিদকে ইরিনা আগাম বলে রেখেছিলেন, কাটিংয়ের বিরুদ্ধে আফগান স্পিনার যেন তাঁর বিরল অস্ত্রগুলোর প্রয়োগ না করেন।

অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে রশিদও জবাবে লিখেছিলেন, কাটিংও যেন তাঁকে সুইপ না করেন। এরপরই একটা ছবি পোস্ট করেছেন রশিদ। তাতে দেখা যাচ্ছে, তিনি জিমে গা ঘামানো কাটিংয়ের ছবি তুলেছেন। পুরোটাই রশিদ করেছেন লুকিয়ে লুকিয়ে। তারপর মজা করে ইরিনা লিখেছেন, 'আফগান প্রিমিয়ার লিগে কাটসি (বেন কাটিং) কেমন করছে তা জানতে রশিদ খানকে গোয়েন্দা হিসেবে পাঠানো হয়েছে।'


সোনালীনিউজ/আরআইবি/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue