শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪

‘কানামাছি’ নাটকে ব্যস্ত ফারিয়া!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘কানামাছি’ নাটকে ব্যস্ত ফারিয়া!

সুইজারল্যান্ডে না গিয়েও রাজধানীতে থেকেই সুইজারল্যান্ডে শুটিং করলেন শবনম ফারিয়া! ব্যাপারটা অদ্ভুত হলেও ঘটনা মিথ্যে নয়। তবে এই সুইজারল্যান্ড দেশ নয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সুইজারল্যান্ড নামের একটি জায়গা আছে, সেখানেই ‘কানামাছি’ নামের একটি নাটকের কাজ করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

সুইজারল্যান্ড স্থানটি নিয়ে শবনম ফারিয়া  বলেন, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বেশকিছু সুন্দর জায়গায় কাজ করেছি। তবে বিশেষ করে সুইজারল্যান্ড স্থানটির কথা না বললেই নয়। জানতাম না এখানে এই নামে কোনো জায়গা আছে। শুটিংয়ের শুরুতেই সবাইকে বলতে শুনলাম, আমরা এখন সুইজারল্যান্ডে যাবো। শুনে অবাক হয়েছিলাম। পরে জানতে পেরেছি, এখানকার একটি জায়গা একটু উঁচু থাকার কারণে অনেকটা সুইজারল্যান্ডের মতো মনে হয়। তাই এটাকে সুইজারল্যান্ড ডাকা হয়।

‘কানামাছি’ মূলত ত্রিভুজ প্রেমের গল্প। এতে শবনম ফারিয়ার সহশিল্পী আফরান নিশো ও মিশু সাব্বির। হিমেল আশরাফের পরিচালনায় নাটকটির দৃশ্যায়ন শুরু হয়েছে গত ৪ জুন। চলবে টানা চার দিন। উত্তরার কিছু স্থানেও যাওয়া হবে।

সুইজারল্যান্ড জায়গাটিতে কাজের ব্যাপারে শবনম ফারিয়া আরও বলেন, ‘প্রচন্ড গরমের মধ্যে আমাদেরকে কাজ করতে হচ্ছে। পরিচালক অনেক ধীরে-সুস্থে কাজটি করছেন। এক-একটি টেক প্রায় ৫-৬ বার করে নেওয়া হচ্ছে। পদ্মপাড়ে কাজ করেও অনেক ভালো লেগেছে।’

শবনম ফারিয়া ঈদের আরও কিছু নাটকে কাজ করছেন। হিমেল আশরাফের আরেক নাটক ‘১৮+’ নাটকেও দেখা যাবে তাকে। এটিও রোজার ঈদে প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই