সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭, ৩ মাঘ ১৪২৩

কারিশমা টাকার জন্য বিয়ে করে: সঞ্জয় কাপুর

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

কারিশমা টাকার জন্য বিয়ে করে: সঞ্জয় কাপুর

বিনোদন ডেস্ক
রাজা হিন্দুস্থানী খ্যাত বলিউড অভিনেত্রী কারিশমা কাপুরের বিরুদ্ধে নতুন করে অভিযোগ এনেছেন তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর। সঞ্জয় অভিযোগ করে জানায়, শুধুমাত্র টাকার জন্য কারিশমা আমাকে বিয়ে করেছিল। আর এ ব্যাপারটি নাকি খুব পরিকল্পিতভাবেই করেছিল কারিশমা ।

জানা গেছে, ২০০৩ সালে ভারতের ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে হয় কারিশমা কাপুরের এবং বিয়ের কয়েক বছর পর থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হতে থাকে ।

এরপর ২০০৫ সালে প্রথম মেয়ে সামায়রার জন্মের পর তাঁরা আলাদা থাকতে শুরু করেন। ফের ২০১০ সালে তাঁরা মিলিত হন। ওই বছরই জন্ম নেয় তাঁদের ছেলে সন্তান এবং রাজ কাপুরের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখা হয় কিয়ান রাজ কাপুর।

২০১৪ সালের জুন মাসে আদালতের মাধ্যমে পুনরায় তাঁদের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটে । সে সময় গুজব রটেছিল, প্রিয়া ছাটওয়াল নামের এক নারীর সঙ্গে সঞ্জয় কাপুর প্রেম করছেন।

বলা হয়, ১৯৯২ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত সহ-অভিনেতা অজয় দেবগনের সঙ্গে কারিশমার প্রেমের সম্পর্ক ছিল । পরবর্তীতে বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে কারিশমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০০২ সালের অক্টোবরে তাঁরা বাগদানের ঘোষণা দেন। কিন্তু তা বিয়ে পর্যন্ত গড়ায়নি।


সোনালীনিউজ/ঢাকা/মে

 

Sonali Bazar
add-sm
Sonali Tissue
সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭, ৩ মাঘ ১৪২৩