সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

কিশোরগঞ্জে টাকার জন্য ছেলে হাতে বাবা খুন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৬ পিএম

কিশোরগঞ্জে টাকার জন্য ছেলে হাতে বাবা খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদীতে টাকার জন্য পিতাকে জিম্মি করে পিটিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। এদিকে খবর পেয়ে তাকে উদ্ধার করতে গিয়ে ওসিসহ আহত হয়েছেন তিন পুলিশ। পরে এ ঘটনায় ছেলে জনকে (৩২) আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, কটিয়াদী পশ্চিম পাড়া গ্রামের ব্যবসায়ী এমদাদুল কবীর মানিকের কাছে মোটা অংকের টাকা দাবি আসছিল ছেলে জন। তিনি টাকা না দেওয়ায় ক্ষুব্ধ হয়ে ছেলে জন আজ বুধবার ভোর ৫ টার দিকে তার নিজ ঘরে তালাবদ্ধ করে রাখে। এক পর্যায়ে লোহার রড দিয়ে বেদম পেটাতে থাকে। এ সময় পিতার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলেও ছেলের বাধার মুখে কেউই এগিয়ে যেতে সাহস করেননি।

পরে খবর পেয়ে কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাম মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ মানিককে উদ্ধার করতে গেলে ছেলে জন বাধা দেয়। এক পর্যায়ে পুলিশের ওপরও হামলা করে জন। এতে ওসি সালম মিয়া, এসআই নজরুল ইসলাম ও এএসআই মঈনুদ্দিন আহত হন। পরে সকাল ১০টার দিকে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ মানিককে উদ্ধার এবং ছেলে জনকে আটক করে।

গুরুতর আহত এমদাদুল কবীর মানিককে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে ঢাকায় নেওয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়। কটিয়াদী থানার ওসি তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া, আহত পুলিশ সদস্যদেরকে কটিয়াদী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে স্থানীয়রা জানায়, জন মাদকাসক্ত। তিনি কটিয়াদীর বেতাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানা গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও ওসি জানান।


সোনালীনিউজ/ঢাকা/মে

 

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩