রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩

কুমিল্লায় নিজ বাসায় প্রবাসীর স্ত্রী খুন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৯ পিএম

কুমিল্লায় নিজ বাসায় প্রবাসীর স্ত্রী খুন

কুমিল্লা প্রতিনিধি

জেলার দেবিদ্বার উপজেলা সদরে নিজের বাসায় ছুরিকাঘাতে খুন হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। সোমবার দুপুর দুইটার দিকে উপজেলা সদরের পূর্বাশা আবাসিক এলাকার ক্ষীণনিবাসে হত্যার ওই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ সানজিদা আক্তার ক্ষীননিবাসের তৃতীয় তলায় দুই ছেলে-মেয়েকে নিয়ে বাস করতেন। তিনি দেবিদ্বার উপজেলার বুড়িরপাড় গ্রামের সিঙ্গাপুর প্রবাসী আক্তার হোসেনের স্ত্রী।

প্রতিবশীরা জানায়, সকালে গৃহবধূ সানজিদা তার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ছাত্র নিলয় ও তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রী নিপাকে উপজেলা পরিষদ প্রাথমিক বিদ্যালয়ে পৌঁছে দিয়ে পরে বাসায় ফিরে আসেন। দুপুরের দিকে বাচ্চারা বাসায় ফিরে দরজা তালাবদ্ধ দেখতে পেয়ে পাশে তাদের খালা রিমার বাসায় চলে যায়।

নিহতের বোন রিমা আক্তার জানান, ‘আমার ধারনা ছিল সানজিদা হয়তো অন্যত্র গিয়েছে। কিন্তু দেরী হওয়ায় দুপুর দুটার দিকে শিশুদের নিয়ে বাসার সামনে এসে দরজায় তালার সাথে রক্ত দেখতে পাই। এতে সন্দেহ হলে তালা ভেঙ্গে বাসায় প্রবেশ করে খাটের ওপর তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেই।

এঘটনায় কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার আলী আশরাফ ভূইঞা, মংরাদনগর সার্কেলের সহকারী পুলিশ সুপার ইকবাল হোসেন হাজারী, জেলা গোয়েন্দা শাখার ওসি একেএম মনজুর আলম, দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, ‘নিহতের পিটে, বুকে ও পেটে ছুরিকাঘাতের ৪টি চিহ্ন রয়েছে। এখনো হত্যার কারণ জানা না গেলেও কোনো বিরোধের কারণে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে থাকতে পারে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Sonali Bazar
add-sm
Sonali Tissue
রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩