শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

কুমিল্লায় বন্ধুর হাতে বন্ধু খুন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৯ পিএম

কুমিল্লায় বন্ধুর হাতে বন্ধু খুন

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চম্পকনগরে পরকীয়া ঘটনার জের ধরে দুই বন্ধুকে ডেকে নিয়ে একজনকে হত্যা ও অপরজনকে গুরতর আহত করেছে এক বন্ধু। আজ শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত একজনকে কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চম্পকনগর এলাকার পারভেজের স্ত্রীর সাথে একই এলাকার মাহবুব এবং নগরীর শাসনগাছা এলাকার সোহাগের পরকীয়া সর্ম্পক রয়েছে বলে অভিযোগ ওঠে। ওই পরকীয়া ঘটনায় পারভেজ তার ওই দুই বন্ধুর উপর বিক্ষুব্ধ হয়।

শনিবার বিকেল সাড়ে ৫ টায় পারভেজ তার ওই দুই বন্ধুকে চম্পকনগর এলাকার একটি বিলের ঝোপে ডেকে নেয়। পরে ওই দুইজনকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পাশের একটি রিকশা গ্যারেজে ফেলে যায়। আহতদের আত্মীয় স্বজনরা খবর পেয়ে সেখান থেকে হাসপাতালে নিয়ে যায়। সোহাগকে প্রথমে শাসনগছা এলাকার একটি প্রইভেট হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সন্ধ্যা সাড়ে ৭ টায় সে মারা যায়। আহত মাহবুবকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানান। এ ঘটনার পর পারভেজ পালিয়ে যায়।

এ ব্যাপারে কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সামসুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বন্ধুর স্ত্রীর সাথে পরকীয়ার ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

সোনালীনিউজ/ঢাকা/মে

 

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩