শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

কুমিল্লায় শিশুর রহস্যজনক মৃত্যু

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৯ পিএম

কুমিল্লায় শিশুর রহস্যজনক মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার ইয়াসিন আহম্মেদ সাগর (৫) নামের প্রথম শ্রেণীর ছাত্রে রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুর কুমিল্লা মহানগরীর রাণীর বাজার নুনাবাদ কাস্টমর্স গোডাউন এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় শিশুর লাশ উদ্ধার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। নিহত শিশু ইয়াছিন আহম্মেদ সাগর একই এলাকার কুমিল্লা বিসিকের শ্রমিক রফিক মিয়ার পুত্র। তার মা একজন গৃহপরিচারিকা।

স্থানীয় সূত্র ও ইয়াছিনের মামা দুলাল জানায়- ইয়াছিন আহম্মেদ সাগর কুমিল্লা ঠাকুরপাড়া নিরোদা সুন্দরী নামক একটি কিন্ডার গার্ডেনে প্রথম শ্রেণীর ছাত্র। সোমবার সকাল বেলা কিন্ডার গার্ডেনে যাওয়ার জন্য তার মা তাকে করে রাগে গৃহপরিচারিকা কাজে চলে যায়। মারধরের পর ইয়াসিন পালিয়ে যায়। তারপর ইয়াছিনের মা পারিবারিক কাজে চলে যায়। কাজ শেষে তার মা ঘরে আসলে দেখে যে ইয়াছিন খাটের উপর রশিতে ঝুলিয়ে রয়েছে। তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে তাকে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে কুমিল্লা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এসআই সামছুউদ্দিন বলেন- ঘটনাস্থলে এসে দেখা গেছে ইয়াছিন রশিতে ঝুলে আছে। তবে নিহতের ময়নাতদন্ত করা পর্যন্ত হত্যার রহস্য জানা যাবে না। তবে এখনো বলা যাচ্ছে না তা হত্যা না আত্মহত্যা।

সোনালীনিউজ/ঢাকা/মে

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩