মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫

কেনদের জন্য গ্যালারিতে উষ্ণতা ছড়াবেন ব্রিটিশ সুন্দরীরা

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুলাই ২০১৮, বুধবার ০৫:৪৫ পিএম

কেনদের জন্য গ্যালারিতে উষ্ণতা ছড়াবেন ব্রিটিশ সুন্দরীরা

ঢাকা: দেখতে দেখতে শেষ হয়ে এল রাশিয়া বিশ্বকাপ। আর মাত্র ৩টি ম্যাচ পরেই পর্দা নামবে ২১তম আসরের। এরইমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে ১৯৯৮ সালের বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। বুধবার রাতে নির্ধারন হবে আগামী ১৫ জুলাই শিরোপা লড়াইয়ে ফরাসিদের প্রতিপক্ষ হবে কারা, ইংল্যান্ড না ক্রোয়েশিয়া?   

১৯৯০-এ শেষ বিশ্বকাপ সেমিফাইনাল খেলেছিল ইংল্যান্ড ফুটবল দল। আবার সেমিতে উঠতে ব্রিটিশদের লেগে গিয়েছে প্রায় ২৮ বছর। আজ রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনাল খেলতে নামবে ব্রিটিশরা। রাশিয়া বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই নিজেদের বিশ্বকাপের দাবিদার প্রমাণ করেছে হ্যারি কেনরা।  

এদিন জিততে পারলে ১৯৬৬ পর আবারও বিশ্বকাপের ফাইনাল খেলা এবং বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ থাকছে ইংল্যান্ডের কাছে। বিশ্বকাপে এই উষ্ণতায় স্পর্শ করেছে ব্রিটিস সুন্দরীদের। কেন, ডেল আলিদের সঙ্গে ডেটে যেতে চেয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন ব্রিটিশ সুন্দরীরা।  

বিশ্বকাপের ফুটবল যুদ্ধ দেখার জন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মানুষের ঢল নামে গ্যালারিতে। ফুটবলের টানে মাঠে উপস্থিত থাকেন নানা দেশের সুন্দরীরাও। ফুটবলারদের গার্লফ্রেন্ড এবং স্ত্রীদেরও মাঠে দেখা যায় খেলোয়াড়দের উৎসাহ দিতে। তবে তাদের ছাপিয়ে ফুটবলারদের সঙ্গে একাকিত্ব উপভোগের ইচ্ছে রাখছেন ব্রিটিশ সুন্দরীরা। এক ব্রিটিশ সংবাদ সংস্থা প্রকাশ একটি চমকে দেওয়ার মত সতথ্য প্রকাশ করেছে, ব্রিটিশ দৈনিকটির মতে, ‘বিশ্বকাপের মঞ্চে কেনদের উষ্ণতা ছড়াচ্ছেন তার জন্য বেড়ে গিয়েছে ব্রিটিশদের যৌনতার সময়।  

ইংল্যান্ড ফুটবলারদের উত্তেজক ফুটবল ব্রিটিশ কাপলদের জীবনে রোমান্টিকতা ছড়াচ্ছে। তবে ব্রিটিশ ফুটবলারদের সুন্দরী ফ্যানরাই নন কেনদের ‘ওয়্যাগস’রাও রাশিয়ার মাঠে উত্তেজনা ছড়াচ্ছেন প্রথম দিন থেকে।  

বিশ্বকাপে মঞ্চে ব্রিটিশ ফুটবলারদের জাদু দেখার জন্য প্রথম থেকে মাঠে উপস্থিত থেকেছেন ইংল্যান্ডের গোলকিপার জ্যাক বাটল্যান্ডের বাগদত্তা অ্যানাবেল পেইটন। ব্রিটিশ ডিফেন্ডার হ্যারি মাগুইরের গার্লফ্রেন্ডকেও ভলগোগার্ডের স্টেডিয়ামের গ্যালারিতে ফুটবলারদের উৎসাহ দিতে দেখা গিয়েছে। ইংল্যান্ডের আর এক তারকা ফুটবলার অ্যাশলে ইয়ং এর স্ত্রীও উপস্থিত ছিলেন ইংল্যান্ড বনাম তিউনিশিয়া ম্যাচ দেখার জন্য।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue