বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১১ ফাল্গুন ১৪২৩

খালেদার বিরুদ্ধে মানহানি মামলার তদন্ত প্রতিবেদন পে

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

খালেদার বিরুদ্ধে মানহানি মামলার তদন্ত প্রতিবেদন পে

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন পেছালো। পরবর্তী দিন পিছিয়ে আগামী ৩ মার্চ নির্ধারণ করেছেন আদালত। আজ রোববার ঢাকা মহানগর হাকিম নুরু মিয়া এ আদেশ দেন।
এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল আজ। কিন্তু  তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক নতুন তারিখ নির্ধারণ করেন।
চলতি বছরের ৫ জানুয়ারী মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান ও শহীদদের সংখ্যা নিয়ে বিভ্রান্ত্রিকর মন্তব্য করায় মামলাটি করেন জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী।
সেদিন ঢাকা মহানগর হাকিম আমিনুল হক অভিযোগ তদন্ত করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছিলেন।
মামলার আরজিতে বলা হয়, ২০১৫ সালের ২১ ডিসেম্বর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক আলোচনা সভায় খালেদা জিয়া বলেন, ‘তিনি তো (বঙ্গবন্ধু) বাংলাদেশের স্বাধীনতা চাননি, তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চেয়েছিলেন। প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতা ঘোষণা করেন। আজকে বলা হয়, এতো শহীদ হয়েছে, এটা নিয়েও অনেক বিতর্ক আছে।’
সোনালীনিউজ/আমা

Sonali Bazar
add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১১ ফাল্গুন ১৪২৩