রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩

খালেদা আবোল-তাবোল বকছেন : ইনু

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৩ পিএম

খালেদা আবোল-তাবোল বকছেন : ইনু

সোনালীনিউজ ডেস্ক            
মুক্তিযুদ্ধে শহীদ ও বঙ্গবন্ধুকে নিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আবোল-তাবোল বকছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।
তথ্যমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়া ঠিক পাকিস্তানিদের মতোই বঙ্গবন্ধু, একাত্তরের শহীদ এবং মুক্তিযুদ্ধ প্রসঙ্গে আবোল-তাবোল বকছেন এবং অপমান করছেন। আমরা তার প্রতিবাদ করছি মাত্র। এটা কোনো রাজনৈতিক প্রতিহিংসা নয়।
তিনি বলেন, ‘খালেদা জিয়া গণতন্ত্রের সুযোগ নিয়ে, উনি যদি শহীদদের ব্যাপারে, মুক্তিযুদ্ধের ব্যাপারে, বঙ্গবন্ধুর ব্যাপারে আবোল-তাবোল বকেন, তাহলে হয় উনার জায়গা পাগলাগারদে, আর না হলে আদালতের বারান্দায়। সুতরাং, উনি যদি পাগল হয়ে থাকেন, তাহলে পাগলাগারদে পাঠানো হবে। তাহলে মাফ পাবেন তিনি। আর না হলে আদালতের বারান্দায় যেতে হবে।’
ইনু বলেন, ‘এখানে আমরা কেবল সত্যি কথাটাই বলছি। উনি (খালেদা জিয়া) মিথ্যা কথা বলছেন। আমরা কেবল খালেদা জিয়া সম্পর্কে সত্যি কথাটাই বলছি। সুতরাং বেগম খালেদা জিয়ার পক্ষে যাঁরা সাফাই গাওয়ার চেষ্টা করছেন, তাদের উদ্দেশে বলব, একাত্তরের মুক্তিযুদ্ধ নিয়ে, বঙ্গবন্ধুকে নিয়ে বা বঙ্গবন্ধুর ভূমিকা নিয়ে এবং একাত্তরের শহীদদের আত্মত্যাগের ব্যাপারে যেকোনো কটাক্ষ গ্রহণযোগ্য নয়। আমরা মনে করি বেগম খালেদা জিয়া আবোল-তাবোলই বকছেন আর কি।’
বক্তব্যের সময় তথ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন- কুষ্টিয়ার জেলা প্রশাসক (ডিসি) সৈয়দ বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শাখাওয়াত হোসেন, জাসদের জেলা সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপনসহ দলীয় নেতাকর্মীরা। বক্তব্য শেষে সার্কিট হাউসে গার্ড অব অনার দেওয়া হয় তথ্যমন্ত্রীকে।
সোনালীনিউজ/আমা

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩