মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১৫ ফাল্গুন ১৪২৩

‘খোদা জানে’ সিনেমায় আসিফ

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘খোদা জানে’ সিনেমায় আসিফ

নিজের দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান ধারাবাহিকভাবে শ্রোতাদের উপহার দিয়েছেন আসিফ আকবর। অডিওর বাইরে চলচ্চিত্রেও তার জনপ্রিয় গানের সংখ্যা অনেক। তবে এখন খুব কম সংখ্যক গানই গেয়ে থাকেন তিনি। বেছে বেছে কেবল মানসম্পন্ন তিনি করছেন।

এছাড়াও চলচ্চিত্রে নির্দিষ্ট সংগীত পরিচালকদের বাইরেও তেমন একটা গান করছেন না আসিফ। তারই ধারাবাহিকতায় এবার নতুন একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় এ সংগীতশিল্পী। ছবির নাম ‘খোদা জানে’। পরিচালনা করছেন সাইমন তারিক। এ ছবিতে ‘আজ সে চিরতরে ঘুমিয়ে’ গানটির কথা লিখেছেন প্রদীপ সাহা। সুর ও সংগীতায়োজন করেছেন রাজেশ ঘোষ।

সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিংয়ে অংশ নেন আসিফ। পরিচালক সাইমন তারিকের নতুন এ ছবিতে অভিনয় করছেন নবাগত নাবিলা ও মুন্না। কিশোরগঞ্জের একটি সত্য ঘটনা অবলম্বনে ছবিটি নির্মাণ হচ্ছে। এর কাহিনী মেহেদী হাসানের। এ ছবির গানে কণ্ঠ দেয়া প্রসঙ্গে আসিফ বলেন, সংগীতে আমার দীর্ঘদিনের সঙ্গী রাজেশ ও প্রদীপ সাহা। তাদের সঙ্গে আমার করা অসংখ্য গান শ্রোতারা গ্রহণ করেছেন। এবার এ জুটির সঙ্গে নতুন চলচ্চিত্রে কাজ করলাম। গানটি বেশ ভালো লেগেছে। আমার বিশ্বাস, শ্রোতাদেরও অনেক ভালো লাগবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Sonali Bazar
add-sm
Sonali Tissue
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১৫ ফাল্গুন ১৪২৩