বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭, ১১ মাঘ ১৪২৩

খোলামেলা রূপে জ্যাকুলিন

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

খোলামেলা রূপে জ্যাকুলিন

ক্যারিয়ারের শুরু থেকেই খোলামেলা কিংবা ঘনিষ্ঠ দৃশ্যে পর্দায় কাজ করতে দ্বিধাবোধ করেননি বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রায় প্রতিটি ছবিতেই আবেদনময়ী রূপে কাজ করতে দেখা গেছে তাকে। এক্ষেত্রে নিজের নয়, পরিচালকদের ইচ্ছেটাকেই সব সময় প্রাধান্য দেন তিনি। আর তারই ধারাবাহিকতায় এবার চমক নিয়ে নতুন ছবির মাধ্যমে দর্শকদের সামনে আসছেন এ অভিনেত্রী।

এ প্রথমবারের মতো সুপারহিরো ছবিতে কাজ করেছেন জ্যাকুলিন। আর এখানে সর্বোচ্চ খোলামেলা দৃশ্যে দর্শক দেখতে পাবেন জ্যাকুলিনকে। ছবির নাম ‘এ ফ্লাইং জেট’। জ্যাকুলিন ছাড়াও ছবিতে অভিনয় করছেন টাইগারশ্রফ ও জনপ্রিয় রেসলার নাথান জনস। রেমো ডিসুজা পরিচালিত এ ছবিটির কাজ সম্প্রতি শেষ করেছেন জ্যাকুলিন। ছবির একাধিক দৃশ্যে বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়েছেন এ অভিনেত্রী। পাশাপাশি পুরো ছবিতেই তাকে আবেদনময়ী রূপে উপস্থাপন করা হয়েছে। টাইগারশ্রফের সঙ্গে একটি দীর্ঘ চুম্বন দৃশ্যেও কাজ করেছেন তিনি। সব মিলিয়ে সর্বোচ্চ খোলামেলা হয়েই এ ছবিতে ক্যামেরাবন্দি হয়েছেন এ তারকা। এর আগে তার এতটা খোলামেলা রুপ দর্শক দেখেননি। ছবিটি নিয়ে নিজেও দারুণ খুশি জ্যাকুলিন।

এ বিষয়ে তিনি বলেন, আমার স্বপ্ন ছিল কোন সুপারহিরো ছবিতে কাজ করবো। ‘এ ফ্লাইং জেট’-এর মাধ্যমে সে স্বপ্ন পূরণ হয়েছে। এখানে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। তবে এখানে একটু বেশিই সুপারহট জ্যাকুলিনকে আবিষ্কার করতে পারবেন সবাই। তাই অপেক্ষায় থাকুন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Sonali Bazar
add-sm
Sonali Tissue
বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭, ১১ মাঘ ১৪২৩