মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮, ৫ অগ্রাহায়ণ ১৪২৫

গণেশ পূজায় ড্যানিয়েল সানি লিওনকে কোলে তুলে চুমু !

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার ১১:৪৩ এএম

গণেশ পূজায় ড্যানিয়েল সানি লিওনকে কোলে তুলে চুমু !

ড্যানিয়েল - সানি লিওন

ঢাকা: এবার গণেশ পূজা উদযাপন করলেন পর্ন তারকা থেকে বলিউডের অভিনেত্রী বনে যাওয়া সানি লিওন। তবে গণেশ চতুর্থীর নিয়মকানুন জানা না থাকায় নিজস্ব ঢং-এ গণেশ উৎসব উদযাপন করেছেন তারা। তবে ব্যতিক্রমীভাবেই উদযাপন হয়েছে গণপতি উৎসব। ড্যানিয়েল সানি লিওনকে কোলে তুলে চুমু খেয়ে উদযাপন করেছেন এই উৎসব। সেই ভিডিও আবার টুইটারেও পোস্ট করেছেন বলিউড তারকা সানি লিওন।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মুম্বাইয়ে এক একর জমির উপর একটি বিশাল বাড়ি কিনেছেন করণজিত্ কউর ওরফে সানি লিওন দম্পতি। সেই বাড়িতে গণপতির একটি মূর্তিও প্রতিষ্ঠা করেছেন তারা।

সম্প্রতি সানির জীবনী নিয়ে একটি ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে। ‘করণজিত্ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’- নামে এই ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চাও হয়েছে। করণজিত্ কউর থেকে সানি লিওন হওয়ার নেপথ্য কাহিনীই তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে।

পর্ন দুনিয়ার এই তারকা এখন বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্য অন্যতম একজন। ওয়ান নাইট স্ট্যান্ড, জিসম-টু, রাগিনী এমএমএস-টু,  এক পহেলি লীলা, জ্যাকপট, হেট স্টোরি-টু, কুচ কুচ লোচা হ্যায় ইত্যাদি সিনেমায় ছিলেন সানি। 

এছাড়াও শাহরুখ-মহিরার ছবি রইস-এ আইটেম নম্বরেও দেখা গেছে তাঁকে। উল্লেখ্য, কন্ডোম নির্মাতা সংস্থার বিজ্ঞাপনেও আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেছেন সানি লিওন। 
 
সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue