রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

গ্রামবাসীর হামলায় ৩ পুলিশ আহত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

গ্রামবাসীর হামলায় ৩ পুলিশ আহত

নরসিংদীর রায়পুরায় গ্রামবাসীর হামলায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় ৮ জনকে আটক করেছে পুলিশ। পরে অভিযান ৫০টি টেঁটা চালিয়ে উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলা নীলক্ষ্মা ইউনিয়নের গোপীনাথপুরে এ ঘটনা ঘটে।
 
জানা গেছে, নির্বাচন পরবর্তী সহিংসতাকে কেন্দ্র করে বুধবার উপজেলার নীলক্ষ্মা ইউনিয়নে আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী তাজুল ইসলাম ও পরাজিত প্রার্থী আব্দুল হক সরকার সমর্থকদের মধ্যে টেটাযুদ্ধ হয়। সংঘর্ষের সময় প্রতিপক্ষের ছোড়া ককটেলের স্পিন্টারের আঘাতে লিটন মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়। এর জের ধরে সোমবার দুপুরে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে বিকালে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পুলিশ গ্রামবাসীকে ছত্রভঙ্গ করতে ধাওয়া দেয়। এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর হামলা চালায়। তারা পুলিশকে লক্ষ্য করে টেঁটা ও বল্লম ছুড়তে থাকে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসেন জানিয়েছেন, পুলিশের ওপর হামলার অভিযোগে ৮ জনকে আটক করা হয়েছে। ৫০টি টেঁটা (দেশীয় অস্ত্র) উদ্ধার করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩