শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭, ৬ মাঘ ১৪২৩

গ্রাহকদের জন্য হুয়াওয়ের হট বক্স অফার

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ১১:৩৭ এএম

গ্রাহকদের জন্য হুয়াওয়ের হট বক্স অফার

সোনালীনিউজ ডেস্ক  : নতুন বছরে বাংলাদেশের গ্রাহকদের জন্য আকর্ষণীয় হট বক্স অফার নিয়ে এলো বিশ্বের তৃতীয় বৃহত্তম স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। অভিনব এ অফারটি আগামী ১ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে।

এ সময়ের মধ্যে হুয়াওয়ে জি ৭ প্লাস, পি ৮ বা পি ৮ লাইট স্মার্টফোন কিনলেই ক্রেতা একটি গিফট বক্স পাবেন। গিফট বক্সে ইউএসবি ফ্লাশ ড্রাইভ, স্টিলের মগ, গাড়ির ফোন হোল্ডার, এলইডি লাইট, ব্লুটুথ স্পিকার ও সেলফি স্টিকের মধ্যে যেকোনো দু’টি আইটেম পাবেন ক্রেতা।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) হুয়াওয়ে থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

হুয়াওয়ে টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর  ইংমার ওয়াং বলেন, গ্রাহক সন্তুষ্টির ব্যাপারেই আমরা সবচেয়ে বেশি অগ্রাধিকার দিই। গ্রাহকদের হাতের মুঠোয় প্রয়োজনীয় ফিচার সমৃদ্ধ একটি স্মার্টফোন তুলে দেওয়ার জন্য আমরা পরিশ্রম করে যাচ্ছি। বিগত বছরগুলোতে এ ধারাবাহিক প্রচেষ্টার ফল পেয়েছি। বাংলাদেশের বাজারটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা এ দেশের গ্রাহকদের অনেক প্রশংসা ও সহায়তা পেয়েছি। তাই এ অফারের মাধ্যমে চেষ্টা করেছি তাদের জীবনের আনন্দ একটুখানি বাড়িয়ে দিতে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, হুয়াওয়ে বাংলাদেশে নানা ধরনের ও বৈচিত্র্যের স্মার্টফোন নিয়ে এসেছে। ক্রেতারা পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি বা বারিধারায় যমুনা ফিউচার পার্কে হুয়াওয়ের নিজস্ব স্টোরে গিয়ে এ হট বক্স অফারটি নিতে পারবেন। নিজস্ব স্টোর ছাড়াও সারাদেশের  ব্র্যান্ড শপ থেকে হুয়াওয়ে জি ৭ প্লাস, পি ৮ বা পি ৮ লাইট স্মার্টফোন কিনলেও আকর্ষণীয় এ অফারটি পাবেন।

হুয়াওয়ে এ বছর বিশ্বজুড়ে স্মার্টফোন রফতানিতে একশ’ মিলিয়নের মাইলফলক স্পর্শ করেছে। বিশ্বের অন্যতম বৃহৎ বিজনেস কনসাল্টিং ফার্ম বোস্টন কনসাল্টিং গ্রুপের (বিসিজি) তালিকা অনুযায়ী, হুয়াওয়ে বিশ্বের অভিনব ৫০টি প্রতিষ্ঠানের মধ্যে স্থান করে নিয়েছে। গত বছর এ প্রতিষ্ঠানটি গবেষণা ও উন্নয়নে এর বার্ষিক আয়ের (৬.৩ বিলিয়ন মার্কিন ডলার) ১৪ দশমিক ২ শতাংশ ব্যয় করেছে।

 

Sonali Bazar
add-sm
Sonali Tissue
শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭, ৬ মাঘ ১৪২৩