রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

ঘরে বসেই জানা যাবে পণ্যে কী অফার

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৩ পিএম

ঘরে বসেই জানা যাবে পণ্যে কী অফার

সোনালীনিউজ ডেস্ক
শপিং করতে সবারই ভালো লাগে। আর শপিংয়ের পণ্য যদি হয় অফারে তাহলে তো কথা নেই। তবে রাজধানী ঢাকার যানজটের ভয়ে মার্কেটে না গিয়ে ঝামেলা এড়িয়ে কীভাবে শপিং সেরে ফেলা যায় অনেকেই এ নিয়ে ভাবেন। এসব ক্রেতার কথা চিন্তা করেই বিলগইন টেকনোলোজিস লিমিটেড নিয়ে এসেছে দেশের সর্বপ্রথম পূর্ণাঙ্গ অফার সাইট নোটিফিকামসডটকম (www.notificamos.com)। আর এ ওয়েবসাইটের মাধ্যমে ঘরে বসেই জানা যাবে কোন পণ্যে কী অফার চললে। এরপর সোজা মার্কেটে গিয়ে সহজেই কিনে ফেলতে পারেন অফারসহ আপনার পছন্দের পণ্যটি।
 
১০ জানুয়ারি নোটিফিকামসডটকম সাইটি যাত্রা শুরু করে। এ সাইটিতে ক্রেতা হিসেবে আপনি পাবেন- ফ্যাশন পণ্য, ফুডস, ফার্নিচার, গ্যাজেট, লাইফস্টাইলসহ বিভিন্ন ক্যাটাগরির অফারগুলো। যেমন- ডিসকাউন্ট, নিউ অ্যারাইভাল, বিশেষ অফার। এতে ঘরে বসেই স্বল্প সময়ে অফারগুলো সম্পর্কে জানতে পারবেন এবং পছন্দ অনুযায়ী সিদ্ধান্ত নিতে পারবেন কোন অফারের পণ্যটি আপনি কিনবেন। এতে একদিকে যেমন আপনার মূল্যবান সময় বেঁচে যাবে পাশাপাশি অর্থও বাঁচাতে পারবেন। সেই সঙ্গে এড়াতে পারবে ঢাকার রাস্তাঘাটের যানজটের ঝাক্কি।

আর এ ধরনের একটি সেবা নিয়ে ক্রেতাসাধারণও বেশ উৎসাহী। তারা মনে করেন, নোটিফিকামসডটকম শুধু যে তাদের সময়ই বাঁচাচ্ছে এমনটি নয়, বরং তারা এর মাধ্যমে অফারগুলোকে যাচাই-বাছাই করতে পারছেন এবং পছন্দের অফারগুলোকে নোটিফিকামসডটকমের মাধ্যমে উৎসাহ দিতে পারছেন। ফলে বিক্রেতারাও উৎসাহিত হচ্ছেন এবং ক্রেতাদের জন্য নতুন নতুন অফার সংযোজন করছেন। ফলশ্রুতিতে, ক্রেতা এবং বিক্রেতার মাঝে একটি সৌহার্দ্যমূলক সম্পর্কও তৈরি হচ্ছে।

এ বিষয়ে বিলগইন টেকনোলোজিস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম তুষার বলেন, ‘ক্রেতাসাধারণের কাছে অফারগুলোকে স্বচ্ছভাবে তুলে ধরাই নোটিফিকামসডটকমের উদ্দেশ্য। ক্রেতারা যদি অফারগুলো দেখেন, নিজেরা যাচাই করে সিদ্ধান্ত নিতে পারেন তবেই নোটিফিকামসডটকম সার্থক। এছাড়াও অফারগুলো সম্পর্কে অবগত হওয়ার পরে তারা নিজেরা শো-রুমে গিয়ে পণ্য কেনা-কাটা করলে পণ্যগুলোও যাচাই করার সুযোগ থাকে।’
 
শিগগিরি নোটিফিকামসডটকমের মোবাইল অ্যাপস পাওয়া যাবে। পরবর্তীতে ক্রেতারা নিজেদের স্মার্টফোন থেকেই অফারগুলো সম্পর্কে জানতে পারবেন বলেও জানান রফিকুল ইসলাম তুষার।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩