শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

চরফ্যাশনে কৃষককে কুপিয়ে হত্যা

ভোলা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

চরফ্যাশনে কৃষককে কুপিয়ে হত্যা

ভোলার চরফ্যাশনে মাকসুদ (৩৭) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মাকসুদ উপজেলার শশীভূষন থানার হাজারিগঞ্জ ইউনিয়নের জাহানপুর গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের খোরশেদ আলম পাটওয়ারীর ছেলে।

সোমবার (৩০ মে) রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মাকসুদ সোমবার (৩০ মে) বিকেলে বাড়ি থেকে চেয়ারম্যানের হাট বাজারে যান। রাতে সেখান থেকে বাড়ি ফেরার পথে ওই গ্রামের জলিল বেপারীহাট নামক এলাকায় পৌঁছালে মাকসুদকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ সেখানে রেখে পালিয়ে যায়। পরে মাকসুদের লাশ শনাক্ত করে পুলিশকে খবর দিলে রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য তা ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত মাকসুদের স্ত্রী নাজমা বেগম জানায়, প্রতিদিনের মতো তাঁর স্বামী মাকসুদ সোমবার বিকেলে চেয়ারম্যানের হাট বাজারে যাওয়ার পর আর ফেরেননি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ওইদিন রাতে তাঁর লাশ দেখতে পান তিনি।

এ ব্যাপারে শশীভূষন থানার ওসি আবুল বাসার বলেন, ‘পূর্ব কোন শত্রুতার জের ধরে কৃষক মাকসুদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।’

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩