মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০১৬, ২২ অগ্রাহায়ণ ১৪২৩

‘চরিত্রের ভিন্নতা সন্ধান করি’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘চরিত্রের ভিন্নতা সন্ধান করি’

জনপ্রিয়তার পাশাপাশি টিভি মাধ্যমের অন্যতম ব্যস্ত অভিনেতার পরিচিতিটা জাহিদ হাসান বহন করে চলেছেন ম্যালা দিন ধরেই। সারা বছর ধরে তো ব্যস্ত থাকেনই, ঈদ এলে সে ব্যস্ততা যেন আরও বেড়ে যায়। আসন্ন ঈদের ক্ষেত্রেও ঘটছে তেমনটাই। প্রতি ঈদের মতো এবারও তার একটি ঈদ নাটক থেকে অন্যটির গল্প এবং অভিনীত চত্রিগুলোতে রয়েছে ভিন্নতা।

জাহিদ হাসান বলেন, প্রতিনিয়ত আমি চরিত্রের ভিন্নতা সন্ধান করি। স্ক্রিপ্ট ভালো না লাগলে কাজ করি না। সবসময়ই এ বিষয়টিকে খুব গুরুত্ব দিই। এবারের ঈদ নাটকগুলোর বেলাতেও এ বিষয়গুলো আমার কাছে প্রাধান্য পেয়েছে।

এদিকে এরইমধ্যে নিজের জন্মস্থান সিরাজগঞ্জে একটি ঈদ ধারাবাহিক নাটক এবং একটি একক নাটকের কাজ শেষ করে গতকাল থেকে জাহিদ পুবাইলে শুটিং করছেন অন্য আরেকটি নাটকের। সিরাজগঞ্জে তিনি নিজের নির্দেশনায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ঈদ মোবারক’ এবং খন্ড নাটক ‘মার্শাল’র কাজ শেষ করেছেন। ‘ঈদ মোবারক’ প্রচার হবে এশিয়ান টিভিতে এবং বাংলাভিশনে প্রচার হবে ‘মার্শাল’। ‘ঈদ মোবারক’ নাটকে জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করেছেন নিশা এবং ‘মার্শাল’-এ অর্ষা। ‘মার্শাল’ নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন জাহিদ হাসান। ঢাকায় ফিরে গতকাল থেকে মোস্তফা কামাল রাজের নির্দেশনায় পুবাইলে ‘ছেলে মানুষী’ নামের একটি নাটকের শুটিং করছেন এ অভিনেতা। এতে তার বিপরীতে রয়েছেন সাফা কবির। এছাড়া তিনি শেষ করেছেন শামীমা শাম্মীর ‘রক্তদ্রোণ’, অঞ্জন আইচের ‘ডা. জাহিদ হাসান’, রুনির ‘ঘাড়তেড়া মজনু’ নাটকের কাজ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০১৬, ২২ অগ্রাহায়ণ ১৪২৩