সোমবার, ২৬ জুন, ২০১৭, ১২ আষাঢ় ১৪২৪

চাইলে আপনিও হতে পারেন নির্জা : সোনম

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

চাইলে আপনিও হতে পারেন নির্জা : সোনম

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী সোনম কাপুর এখন দৌড়ঝাঁপ করছেন নিজের পরবর্তী ছবি ‘নির্জা’র প্রচারণা নিয়ে। এতে তিনি অভিনয় করেছেন নির্জা ভানোত নামের এমন এক ভারতীয় তরুণীর চরিত্রে, যিনি ছিনতাই হওয়া উড়োজাহাজের সব যাত্রীর জীবন বাঁচাতে গিয়ে সন্ত্রাসীদের হাতে প্রাণ হারান। তাই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভয়ের বিরুদ্ধে অভিযানে নামছেন ৩০ বছর বয়সী এই তারকা।
ইনস্টাগ্রামে ১৫ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেছেন সোনম। এতে ভক্ত ও অনুসারীদেরকে তাদের ভয় ও তা থেকে উতরে ওঠার গল্পের ভিডিও শেয়ার করার আহ্বান জানিয়েছেন ‘প্রেম রতন ধন পায়ো’ তারকা। তিনি বলেছেন, ‘সবাইকে শুভেচ্ছা, আমার একটা অনুরোধ আছে। আমি চাই, আপনারা নিজেদের ভয় ও তাকে জয় করার কথা বলুন। নির্জার ভয় যেমন তাকে সাহস জুগিয়েছিলো। আপনাদের পাঠানো সেরা ভিডিওগুলো আমি পোস্ট করবো। অন্যদেরকেও ভয়ের মুখোমুখি দাঁড়াতে সাহস জোগাবে এসব।’
ভিডিওর ক্যাপশনে সোনম লিখেছেন, ‘সবাইকে শুভেচ্ছা, নির্জা কীভাবে ভয়কে জয় করে সাহসী হলো তা ভাবলে অবাক হই। ১৫ সেকেন্ডের ইনস্টাগ্রাম ভিডিওতে আপনাদের গল্প শুনতে চাই। সবচেয়ে কৌতূহলী ও হৃদয়ছোঁয়া গল্প পোস্ট করবো আমি, যেন তা অন্যদেরকেও ভয় কাটিয়ে ওঠার জন্য অনুপ্রেরণা জোগাতে পারে। চাইলে আপনিও হতে পারেন নির্জা। ভিডিও পোস্ট করার সময় ব্যবহার করুন ফিয়ার ভার্সেস নির্জা হ্যাশট্যাগ।’
১৯৮৬ সালে পাকিস্তানের করাচিতে ছিনতাই হওয়া প্যান অ্যাম ফ্লাইট-৭৩ উড়োজাহাজে জঙ্গি হামলার সময় সাহসিকতার পরিচয় দেন ২৩ বছর বয়সী বিমানবালা নির্জা ভানোত। সব যাত্রীকে বাঁচাতে গিয়ে শেষ পর্যন্ত জঙ্গিদের বুলেটে ঝরে যায় তার তাজা প্রাণ। রাম মাধবানি পরিচালিত ছবিটি মুক্তি পাবে ১৯ ফেব্রুয়ারি। এটি তৈরিতে খরচ হয়েছে ২১ কোটি রুপি।
এর আগে অলিম্পিকজয়ী দৌড়বিদ মিলখা সিংয়ের জীবনী নিয়ে নির্মিত ‘ভাগ মিলখা ভাগ’ (২০১৩) ছবিতে অভিনয় করেন সোনম। সত্যি মানুষের জীবন নিয়ে বানানো ছবিতে আবার তিনি কাজ করলেন ‘নির্জা’র মাধ্যমে। মজার বিষয় হলো, মিলখা সিংয়ের মতো নির্জাও ছিলেন চন্ডিগড়ের মানুষ। এ ধরনের কাজে সম্পৃক্ত হতে পেরে সম্মানিত বোধ করার কথা জানাতে ভোলেননি অনিল কাপুর তনয়া।

সোনালীনিউজ/এমটিআই

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue
সোমবার, ২৬ জুন, ২০১৭, ১২ আষাঢ় ১৪২৪