রবিবার, ২৪ জুন, ২০১৮, ১১ আষাঢ় ১৪২৫

চার জেলায় শিশুসহ সড়কে ঝরল ৫ প্রাণ

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার ১০:০০ পিএম

চার জেলায় শিশুসহ সড়কে ঝরল ৫ প্রাণ

প্রতীকী ছবি

ঢাকা: চার জেলায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৫জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। এর মধ্যে ভোলায় ২জন, কুড়িগ্রামে একজন, মাদারীপুরে একজন এবং রাজশাহীতে একজন। মঙ্গলবার (১৩ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত এই দুর্ঘটনা ঘটে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

ভোলা: জেলার বাংলাবাজারে ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ মার্চ) বেলা ১১টার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের কারিগরি কলেজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- দৌলতখান উপজেলার মধ্য জয়নগর গ্রামের সেলিমের ছেলে সোহাগ (১৯) ও ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নের আলমগীরের ছেলে রাজ্জাক (২০)।

পুলিশ জানায়, চরফ্যাশন থেকে একটি ট্রাক ভোলার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত থেকে আসা অপর একটি যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হয়।

বাকি আহতদের মধ্যে সোহাগকে ভোলা সদর হাসপাতালের নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পুলিশ ঘাটক ট্রাকটি আটক করেছে।

কুড়িগ্রাম: জেলা শহরের ধরলা সেতু সড়কের মজিদা কলেজের সামনে কাভার্ডভ্যান চাপায় রিফাত (৮) নামের এক শিশু নিহত হয়েছে। এতে রাকিব (৯) নামের অপর এক শিশুকে আহত হয়।

মঙ্গলবার (১৩ মার্চ) বিকেলে মজিদা কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। রিফাত ধরলা সেতু এলাকার সওদাগর পাড়ার জালাল উদ্দিনের ছেলে। দুর্ঘটনার পর এলাকাবাসী কাভার্ডভ্যানটি ভাঙচুর করে পুলিশে হস্তান্তর করেছে।

কুড়িগ্রাম সদর থানার ওসি আব্দুস সোবহান বলেন, কাভার্ডভ্যানটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।

মাদারীপুর: জেলার রাজৈরে ট্রাকের চাপায় মীম আক্তার (৭) নামে এক মাদরাসাছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে টেকেরহাট-গোপলগঞ্জ সড়কের উপজেলার নয়াকান্দি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

মীম নয়াকান্দি গ্রামের আরসাফ শেখের মেয়ে ও একই গ্রামের দারুল ফালা মহিলা মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী। মাদ্রাসা ছুটির পর বাড়ি যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কের জেলার রাজৈর উপজেলার নয়াকান্দি নামক স্থানে টেকেরহাটগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক মীম আক্তারকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে।

রাজৈর থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম সরদার ঘটনা নিশ্চিত করে জানান, ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

রাজশাহী: জেলার বাঘায় ইট বহনকারী একটি ট্রলির ধাক্কায় মাজদার হোসেন (৪৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় গুরুত্বর আহত হয়েছেন তার ভাই মোটরসাইকেল চালক মুক্তার হোসেন (৪৫)।

মঙ্গলবার (১৩ মার্চ) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার আড়ানী পৌরসভার সাহাপুর গ্রামের কদমতলা মোড় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে আড়ানী পৌর বাজারের দিকে যাচ্ছিলেন দুই সহোদর। এই সময় তারা আড়ানী পৌরসভার সাহাপুর গ্রামের কদমতলা মোড় এলাকায় পৌঁছালে অপর দিকে থেকে আসা একটি ইটবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এই ঘটনায় তারা দুইজন গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের দুই ভাইকে উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর বড় ভাই মাজদার রহমান মারা যান।

বাঘা থানার ওসি রেজাউল হাসান রেজা জানান, দুর্ঘটনাটি উপজেলার শেষ প্রান্তে ঘটেছে। এ ঘটনার পর টলি চালক পালিয়েছেন। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর যদি কেউ অভিযোগ না করে তাহলে এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হবে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue