সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

চুয়াডাঙ্গায় প্রার্থীর মধ্যে সংঘর্ষ, আহত ১৪

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ১১:৩৭ এএম

চুয়াডাঙ্গায় প্রার্থীর মধ্যে সংঘর্ষ, আহত ১৪

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা পৌর এলাকার এতিমখানা পাড়ায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের ৪ নারীসহ ১৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহত সবাইকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আব্দুল রাজ্জাক তরু ও আবুল হোসেন নামে দুই প্রার্থী। নির্বাচনে বিএনপি সমর্থক আবুল হোসেন জয়লাভ করেন।

নির্বাচনে জয় পরাজয়ের কারণ নিয়ে শুক্রবার বিকাল ৪টার দিকে নির্বাচনী এলাকার এতিমখানা রোড পাড়াতে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। শুরু হয় দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকটি বাড়িও ভাংচুর করা হয়। আহত হয় আসান (৪০), কোমেলা বেগম (৩৫), টুটুল (৩৮), খোমেনি (৩৪), নেদা (৩১), আশা (৩৭), ফজলু (৪৫), রাজা (২৪), রাজু (২০), রোজি খাতুন (৪০), মাজেদা খাতুন (৪০) সুরুজ (২৫, আলতাব হোসেন (৫৫) ও সানুরা বেগম (৩৯)।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি শান্ত করেন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।  চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হাসনাত পারভেজ শুভ জানান, আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

সোনালীনিউজ/ঢাকা

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩