বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

চেনা যায় তাকে? (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার ১২:৫৩ পিএম

চেনা যায় তাকে? (ভিডিও)

   শিক্ষণ অ্যাপস বাইজুর একটি বিজ্ঞাপনে বলিউড সুপারস্টার শাহরুখ খান

ঢাকা: নতুন বিজ্ঞাপনে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। আর এ বিজ্ঞাপনে শাহরুখের চেহারা-বদল চমকে দিয়েছে দর্শকদের। শাহরুখ খান আবারও প্রমাণ করেছেন, তিনি জাত অভিনেতা। ভারতের জনপ্রিয় শিক্ষণ অ্যাপস বাইজু। নানা একাডেমিক ধারণা দিয়ে এ অ্যাপস শিক্ষার্থীদের মধ্যে জনপ্রিয় হয়েছে। স্কুলের শিক্ষার্থীদের জন্য এ অ্যাপস।

শাহরুখ তাঁর টুইটার অ্যাকাউন্টে এই বিজ্ঞাপনের ভিডিওটি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা : ‘বাবা বলছে’।

ভিডিওটিতে দেখা যায়, শাহরুখের বিভিন্ন চেহারা। পোশাক থেকে শুরু করে অঙ্গভঙ্গি সব আলাদা। যেন একের ভেতরে বহুজন! সব চরিত্রই বাবা এবং তারা সবাই তাদের সন্তানকে নিয়ে উদ্বিগ্ন। শাহরুখ খান প্রত্যেক চরিত্রের জন্য আলাদা আলাদা উচ্চারণ, আলাদা অভিব্যক্তি দিয়েছেন। আর এর জন্য মেকআপ শিল্পীরও প্রশংসা প্রাপ্য।

গত ৮ সেপ্টেম্বর বাইজুর অফিশিয়াল ইউটিউব চ্যানেল বিজ্ঞাপনটি প্রকাশ করে। মাত্র পাঁচদিনে ১৭ লাখ ৭২ হাজারের বেশি দর্শক এটি দেখেছেন। শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ সবাই। একজন লিখেছেন—অভিনয়ের রাজা। আরেকজন লিখেছেন—অভিনয়ের ঈশ্বর।

কিং খান এখন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবি নিয়ে ব্যস্ত। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন দুই তারকা অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। চলতি বছরের শেষের দিকে এ ছবি মুক্তি পাবে, এমনটাই আশা করছেন সংশ্লিষ্টরা। এ ছবিতে প্রথমবারের মতো বামন চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। ভক্তরা ছবিটির মুক্তির অপেক্ষায় আছেন।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue