বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮, ৫ পৌষ ১৪২৫

ছবি তোলায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা!

নড়াইল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ আগস্ট ২০১৮, রবিবার ০৯:০৫ পিএম

ছবি তোলায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা!

নড়াইল: নবগঙ্গা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তোলায় দৈনিক খবরের জেলা প্রতিনিধি এবং কালিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ ফসিয়ার রহমানকে (৫২) পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

রোববার (১২ আগস্ট) দুপুরে জেলার কালিয়া উপজেলার নাওরা এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার সময় সন্ত্রাসীরা ফসিয়ারের ক্যামেরা ছিনিয়ে নেয়ার পর রোববার সন্ধ্যা ৭টা পর্যন্ত তা উদ্ধার করা সম্ভব হয়নি। কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ফসিয়ারের মাথায় ছয়টি সেলাই দেয়া হয়েছে।  

অভিযোগ রয়েছে, বালু ব্যবসায়ী কালিয়ার মির্জাপুর গ্রামের আহমেদ শেখের ছেলে তাজু শেখের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন দুর্বৃত্ত সাংবাদিক ফসিয়ারকে কুপিয়ে গুরুতর জখম করে। ফসিয়ারের সঙ্গে থাকা প্রশান্ত কুমার দাশকেও (২৫) পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

আহত সাংবাদিক ফসিয়ার জানান, রোববার দুপুরে নবগঙ্গা নদীর নাওরা এলাকায় ড্রেজিং মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তুলতে যান। এ সময় বালু ব্যবসায়ী মির্জাপুর গ্রামের তাজু শেখ ছবি তুলতে নিষেধ করেন। এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর মোটরসাইকেলযোগে কালিয়া শহরে ফেরার পথে বড়কালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় সড়কের ওপর ফসিয়ার রহমানের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। এছাড়া লাঠি দিয়ে মারপিট করে ক্যামেরা ছিনিয়ে নেয়।

তবে ফসিয়ার রহমানের ওপর হামলার বিষয়টি অস্বীকার করে তাজু শেখ জানান, তারা নদী থেকে বৈধভাবে বালু কাটছেন।  

কালিয়া থানার এসআই শিমুল কুমার দাশ বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে, ফসিয়ার রহমানকে জখম করার ঘটনায় নড়াইলে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা দোষীদের দ্রুত গ্রেপ্তার দাবি করেন।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue