রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩

ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে শিক্ষক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে শিক্ষক আটক

লক্ষ্মীপুরের রায়পুরে একটি বেসরকারি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে রিয়াদ হোসেন (২৮) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

শনিবার (৪ জুন) বিকেলে স্কুল চলাকালে সময়ে তাকে আটক করা হয়। রিয়াদ উপজেলার চরবংশী গ্রামের শাহাজানের ছেলে ও ওই স্কুলের কম্পিউটার শিক্ষক।ওই ছাত্রীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত দুই মাস ধরে কম্পিউটার ক্লাস চলাকালে বিভিন্নভাবে ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন রিয়াদ। গত বৃহস্পতিবার ওই ছাত্রীকে তার কক্ষে প্রায় ১ ঘণ্টা আটক করে যৌন হয়রানির চেষ্টা করেন তিনি। ওই ছাত্রী জোরপূর্বক কক্ষ থেকে বের হয়ে বাড়িতে এসে বাবা ও মাকে বিষয়টি জানায়। ছাত্রীর বাবা বিষয়টি স্কুলের প্রধান শিক্ষকসহ কর্তৃপক্ষকে জানালে তারা ঘটনাটি এড়িয়ে যায়। পরে ছাত্রীর বাবা ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ওই স্কুলের প্রধান শিক্ষক বলেন, ছাত্রীর বাবা বিষয়টি আমাকে জানালে আমি স্কুলের পরিচালনা কমিটির সাথে কথা বলে বিকালে এক জরুরি সভার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু তার আগেই তিনি থানায় অভিযোগ করেছেন।

রায়পুর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার নির্বাচনী দায়িত্বে রামগঞ্জে ব্যস্ত থাকায় ভ্রাম্যমাণ আদালতে হাজির করা যাচ্ছে না। দায়িত্ব শেষে রায়পুর আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

Sonali Bazar
add-sm
Sonali Tissue
রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩