শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২ ফাল্গুন ১৪২৩

ছাত্রী নিপীড়ন : এসআই রতনকে বরখাস্তের সিদ্ধান্ত

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৩ পিএম

ছাত্রী নিপীড়ন : এসআই রতনকে বরখাস্তের সিদ্ধান্ত

সোনালীনিউজ ডেস্ক              
বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে হেনস্তার অভিযোগ ওঠায় রাজধানীর আদাবর থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) রতন কুমারকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। এর আগে তাকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়। 
আজ সোমবার দুপুরে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার এই তথ্য জানিয়েছে।
গতকাল রোববার রাজধানীর মোহাম্মদপুরের শিয়া মসজিদের কাছে ওই ছাত্রী পুলিশি হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।
এ বিষয়ে জানতে চাইলে বিপ্লব কুমার সরকার বলেন, অভিযোগ ওঠার পর এসআই রতনকে গতকাল রাতে প্রত্যাহার করে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনারের দপ্তরে সংযুক্ত করা হয়। প্রাথমিক তদন্তের পর আজ রতনকে সাময়িকভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়। এ বিষয়ে পূর্ণাঙ্গ তদন্ত হবে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
ভুক্তভোগী ছাত্রী জানান, গতকাল রোববার বিকালে এসআই রতন তার সঙ্গে অশোভন আচরণ করেন। মোহম্মদপুরের শিয়া মসজিদের কাছে একটি রিকশা থেকে তাকে জোর করে নামিয়ে একটি বৈদ্যুতিক সরঞ্জামের দোকানে নিয়ে যান তিনি। রতন তাকে (ছাত্রী) ইয়াবা ব্যবসায়ী হিসেবে সাব্যস্ত করার চেষ্টা করেন। তার ভ্যানিটি ব্যাগ ও জ্যাকেট খুলে কথিত ইয়াবা খোঁজা শুরু করেন রতন। একপর্যায়ে এসআই রতন তাকে বিভিন্ন ধরনের বাজে কথা বলেন।
এদিকে অভিযোগের বিষয়ে রতন কুমার দাবি করেন, ওই ছাত্রীর স্বামী যুবদলের একজন নেতা। তিনি গত বছর গ্রেপ্তার হয়েছিলেন। তার স্বামীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওই নেতাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে তার কাছে সন্ধানের জন্য তাকে জিজ্ঞাসা করেছিলেন তিনি। 
সোনালীনিউজ/আমা

Sonali Bazar
add-sm
Sonali Tissue
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২ ফাল্গুন ১৪২৩