শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

ছোট বিরতিতে বিরাট আয় প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

ছোট বিরতিতে বিরাট আয় প্রিয়াঙ্কার

আরব সাগরের তট ছেড়ে টেমস নদীর তীরে এখন প্রিয়াঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিক’ ও ‘বেওয়াচ’র টাইট শিডিউলে বলি-পরিচালকদের একদম সময় দিতে পারছেন না দেশীগার্ল। তবে ছোটখাটো আড-শ্যুট করা তো যেতেই পারে। এই ছোট্ট বিজ্ঞাপনে মুখ দেখাতেই ১০০ কোটি টাকা পাচ্ছেন পিগিচপস।

আগামী ৪০ দিনের জন্য মুম্বাই আসছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিঅনন্দরের খবর, এই ৪০ দিনের সফরে প্রায় ২৪টি বিজ্ঞাপনের শুটিং সারবেন প্রিয়াঙ্কা। আর সেই বাবদ তাঁর উপার্জন হতে চলেছে ১০০ কোটি টাকা! ঠাণ্ডা পানীয় থেকে শুরু করে জুয়েলারি ব্র্যান্ড, বিমান সংস্থা থেকে রিয়েল এস্টেট— কী নেই সেই বিজ্ঞাপনের তালিকায়!

মেগা ‘কোয়ান্টোকো’ টু ‘বেওয়াচ’। প্রিয়াঙ্কা হলিউড সফরের এখন সবার নজর। ফ্যানদের আপটুডেট রাখতে নিয়মিত ছবি পোস্ট হচ্ছে ট্যুইটার হ্যাল্ডেলে। কিছুদিন আগেই শেষ করেছেন ‘বেওয়াচ’ শুটিং। যেখানে ভিলেনের চরিত্রে দেখা যাবে পিগিচপসকে। চরিত্রের নাম ভিক্টোরিয়া। অন্যদিকে আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে ‘কোয়ান্টিকো’ সেকেন্ড ইনিংয়ের শুট। মাঝের সময়টা টুকরো বিজ্ঞাপনে বিরাট আয় করলেন নায়িকা।

দেশজুড়ে এখন সবার নজর কান লাল কার্পেটের দিকে। ঠিক তখনই নীল আবেশে নিজের দিকে ক্যামেরার লাইমলাইট ঘুরিয়ে নিলেন বিশ্ব-সুন্দরী। নীলরঙা গাউনে নায়িকা সুলভ আভিজাত্যে ঝড় তুললেন বিলবোর্ডের গোলাপি গালিচায়। সূত্র: কলকাতা

সোনালীনিউজ/এইচএআর

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩