শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩

জনগণের প্রশ্নের উত্তর দিতে ফেসবুকে পলক !

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৯ পিএম

জনগণের প্রশ্নের উত্তর দিতে ফেসবুকে পলক !

সোনালীনিউজ ডেস্ক

ফেসবুক ও হ্যাংআউটে প্রতিদিন এক ঘণ্টা করে জনগণের প্রশ্নের সরাসরি উত্তর দেবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। রোববার থেকে ফেসবুক এবং হ্যাংআউটে পলকের এ উপস্থিতি শুরু হয়েছে। এদিন রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত প্রতিমন্ত্রীকে সরাসরি প্রশ্ন করেন জনগণ।

তরুণ উদ্যোক্তাদের উৎসাহ দিতে এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের চলমান নানান প্রকল্প নিয়ে প্রথমবারের মতো ফেসবুক এবং হ্যাংআউটে প্রতিদিন এভাবে সরাসরি এক ঘণ্টা সময় দেবেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বিশ্বব্যাপী রাজনীতিবিদ বা শীর্ষ ব্যক্তিত্বরা গত বছর থেকে ফেসবুকে লাইভ অংশগ্রহণ করে সাধারণ মানুষের নানান প্রশ্নের উত্তর দিলেও বাংলাদেশে এ উদ্যোগ এবারই প্রথম।

জানা গেছে, বিশেষত পাঁচটি বিষয়ে আলোচনা করতে চান পলক। এর মধ্যে রয়েছে ২০২১ সালের মধ্যে ইনোভেটিভ ১ হাজার প্রোডাক্ট, ৫ বিলিয়ন আইসিটি এক্সপোর্ট, ২ মিলিয়ন আইসিটি কর্মসংস্থান, এলআইসিটি প্রশিক্ষণ প্রকল্প এবং আইসিটি ডিভিশন থেকে ইনোভেশন ফান্ড প্রসঙ্গ।

জুনাইদ আহমেদ পলকের সঙ্গে লাইভ চ্যাট করতে চাইলে তার ভেরিফায়েড ফেসবুক পেজ (www.facebook.com/zapalak) বা হ্যাংআউটের (https://goo.gl/wN5lWa) মাধ্যমে সরাসরি প্রশ্ন করা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩