বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭, ৬ মাঘ ১৪২৩

জনবল নেবে স্কয়ার গ্রুপ

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

জনবল নেবে স্কয়ার গ্রুপ

সোনালীনিউজ ডেস্ক
স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠান স্কয়ার অ্যাপারেলস লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

ম্যানেজারিয়াল পজিশন (ওয়্যার্পিং অ্যান্ড সাইজিং, লুম প্ল্যানিং, ডিজাইন সেল, আরঅ্যান্ডডি, হ্যান্ডলুম, স্যাম্পল, প্রিট্রিটমেন্ট, ফিনিশিং, কোয়ালিটি অ্যাসিওরেন্স)

পদটিতে আবেদন করতে পারবেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে বিসিএস বা ডিপ্লোমা পাস প্রার্থীরা। এ ছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ম্যানেজারিয়াল পজিশন (দাই হাউস অ্যান্ড লুম মেইনটেইন্যান্স—মেকানিক্যাল অ্যান্ড ইলেকট্রিক্যাল)

মেকানিক্যাল অ্যান্ড ইলেকট্রিক্যাল থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাগত অভিজ্ঞতার পাশাপাশি প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ম্যানেজারিয়াল পজিশন (সেলস অ্যান্ড মার্কেটিং)
টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে বিসিএস বা এমবিএ অথবা যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের ন্যূনতম ছয় থেকে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ম্যানেজার বা এক্সিকিউটিভ (এইচআর, অ্যাডমিন অ্যান্ড কমপ্লায়েন্স)
এইচআরএম থেকে এমবিএ বা যেকোনো বিষয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের এক্সিকিউটিভ পদে দুই বছরের অভিজ্ঞতাসহ ম্যানেজারিয়াল কাজে মোট পাঁচ থেকে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এক্সিকিউটিভ বা অফিসার (ওয়্যার্পিং অ্যান্ড সাইজিং, ড্রইং, গেইটিং অ্যান্ড নটিং, গ্রে ইন্সপেকশন, ডিজাইন সেল, আরঅ্যান্ডডি, হ্যান্ডলুম, স্যাম্পল, প্রিট্রিটমেন্ট, ফিনিশিং,
কোয়ালিটি অ্যাসিওরেন্স, ফিজিক্যাল ল্যাব)
পদটিতে আবেদন করতে পারবেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বা ফলিত রসায়নে বিসিএস বা ডিপ্লোমা পাস প্রার্থীরা। পাশাপাশি প্রার্থীদের এক থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এক্সিকিউটিভ বা অফিসার (সেলস অ্যান্ড মার্কেটিং)
টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে বিসিএস বা এমবিএ অথবা যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের ন্যূনতম এক থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এক্সিকিউটিভ বা অফিসার (ইনভেন্টরি কন্ট্রোল)
যেকোনো বিষয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস এবং এক থেকে তিন বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এক্সিকিউটিভ (প্ল্যানিং)
যেকোনো বিষয় থেকে স্নাতকোত্তর বা এমবিএ ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারবেন। এ ছাড়া আবেদনপত্র পাঠানো যাবে career.stxl@squaregroup.com ই-মেইল ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১৩ ফেব্রুয়ারি-২০১৬।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Sonali Bazar
add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭, ৬ মাঘ ১৪২৩