মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫

জন্মদিনে শুভেচ্ছায় ভাসছে পূর্ণিমা

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুলাই ২০১৮, বুধবার ০২:১৭ পিএম

জন্মদিনে শুভেচ্ছায় ভাসছে পূর্ণিমা

নায়িকা পূণিমা

ঢাকা: মনের মাঝে তুমি’, ‘মেঘের পরে মেঘ’, ‘হৃদয়ের কথা’, ‘শাস্তি’, ‘সুভা’, ‘রাক্ষুসী’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘মনের সাথে যুদ্ধ’সহ অসংখ্য নন্দিত সিনেমার নায়িকা পূর্ণিমা। দীর্ঘ অনেক বছর ধরেই নেই চিত্র পাড়াতে। নতুন কোনো সিনেমাতে না দেখা গেলেও টিভি শোতে উপস্হাপনা আর চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে দেখা মিলছে নিয়মিত।

রোজার ঈদে বেশ কয়েকটি নাটক ও টেলিছবিতে কাজ করলেও আসছে কোরবানির ঈদে টিভিতে দেখা যাবে না পূর্ণিমাকে। তবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’র শুটিংয়ে অংশ নেবেন তিনি।

আসল কথায় আসা যাক। আজ (১১ জুলাই) জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। কিভাবে কাটছে তার জন্মদিন? পূর্ণিমা জানালেন পরিবারের সাথে কাটাচ্ছেন এই দিনটি। অসংখ্য সহকর্মী, ভক্তদের শুভেচ্ছায় ভাসছে পূর্ণিমার এই দিনটি। জনপ্রিয় এই নায়িকার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে শিল্পী সমিতির সাধারন সম্পাদক ও নায়ক জায়েদ খান লিখেছেন, ‘শুভ জন্মদিন কিউট নায়িকা পূর্নিমা। অনেক অনেক দোয়া ও শুভকামনা। নায়ক ওমর সানী শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে লিখেছেন Many many happy returns of the day!

আজ দুপুর সাড়ে ১২টায় চ্যানেল আই ‘তারকা কথন’ অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন তিনি। বাকি সময়টা নিজ বাসভবনে পরিবারের সঙ্গেই কাটাবেন বলে জানান জনপ্রিয় এ চিত্রনায়িকা।

পূর্ণিমা বলেন, ‘বিগত বেশ কয়েকদিন টানা কাজ করেছি। মালয়েশিয়ায় শো শেষ করে দেশে ফিরে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলাম। আবার ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানেরও শুটিং করেছি। সবমিলিয়েই বেশ ক্লান্ত। যে কারণে জন্মদিনটা একেবারেই নিজের মতো করে কাটাতে চাই, পরিবারের সবার সঙ্গে বিশেষ এ দিনটির সময়টা পার করতে চাই।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় দিলারা হানিফ পূর্ণিমার। এরপর ১৫ বছরের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। পাশাপাশি ছোট পর্দা, অর্থাৎ টেলিভিশনেও করেছেন অত্যন্ত চমৎকার কিছু কাজ। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিলো না’ ছবির জন্য পূর্ণিমা সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

জন্মদিনে সোনালীনিউজ পরিবাবের থেকে জনপ্রিয় এই অভিনেত্রীকে শুভেচ্ছা ও ভালোবাসা।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue