বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

জামিন পেলেন মোজাম্মেল হক

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার ০৯:২০ পিএম

জামিন পেলেন মোজাম্মেল হক

ঢাকা: বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী জামিনে মুক্তি পেয়েছেন।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাত ৮ টা ৪৫ মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে বের হয়েছেন তিনি। মোজাম্মেল হকের আইনজীবী আইনজীবী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় মোজাম্মেল হক চৌধুরীকে গ্রেপ্তার দেখানোর আবেদন নামঞ্জুর করেন আদালত।

বৃহস্পতির (১৩ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক শুনানি শেষে তার গ্রেপ্তারের আবেদনটি নামঞ্জুর করেন। এর ফলে কারাগারে থাকা মোজাম্মেল হক চৌধুরীর মুক্তিতে আর কোনো বাধা থাকে না।

সোমবার (১০ সেপ্টেম্বর) একই আদালতে কাফরুল থানার বিস্ফোরক আইনের (মামলা নং ১৩(২)১৮) করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আদালত তদন্তকারী কর্মকর্তার উপস্থিতিতে শুনানির জন্য শুনানির জন্য বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দিন ধার্য করেন। শুনানি শেষে গ্রেপ্তারের আবেদনটি নামঞ্জুর করেন আদালত।

গত শনিবার একদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য আরও ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অন্যদিকে মোজাম্মেলের আইনজীবী জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। চাঁদাবাজির ওই মামলায় গত ১১ সেপ্টেম্বর জামিন পান তিনি।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর রাজধানীরর মিরপুর থানায় (মামলা নম্বর-১৪) দুলাল নামের এক ব্যক্তির দায়ের করা চাঁদাবাজির মামলায় গ্রেফতার হন তিনি। ৫ সেপ্টেম্বর রাতে তাকে নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। পরদিন ৬ সেপ্টেম্বর তাকে আদালতে তোলা হলে একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue