বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩

‘জিয়া ছিলেন ঠাণ্ডা মাথার খুনি’

দিনাজপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘জিয়া ছিলেন ঠাণ্ডা মাথার খুনি’

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ঠাণ্ডা মাথার খুনি ছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
 
সোমবার দিনাজপুরের বোচাগঞ্জ আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে বিএনপি নেতাকর্মীদের আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
তিনি বলেন, জিয়াউর রহমান শুধু বঙ্গবন্ধুকে হত্যায় নেতৃত্বই দেয়নি; ক্ষমতা কুক্ষিগত করে রাখতে পরবর্তীতে হাজার-হাজার সেনা, নৌ ও বিমান বাহিনীর অফিসারদের হত্যা করে গুম করেছিল।
 
খালিদ মাহমুদ বলেন, সেই একই ধারায় বিএনপি এখনো হত্যা-ষড়যন্ত্র ও গুম-খুনের রাজনীতি করে যাচ্ছে।
 
বিএনপির যেসব নেতাকর্মী খালেদা জিয়ার ওপর অনাস্থা জ্ঞাপন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগে যোগ দিচ্ছেন তাদের ধন্যবাদ জানান তিনি।
 
বোচাগঞ্জ উপজেলা বিএনপির সহসভাপতি ফয়জুল আলম চৌধুরী বাবলু, সাংগঠনিক সম্পাদক মো. ফিরোজ-উজ-জামান, কার্যকরী সদস্য মহিউদ্দিন আহমেদ, রনগাঁও ইউনিয়নে বিএনপির বিদ্রোহী প্রার্থী রিয়াজুল ইসলাম, শিল্পপতি নওশাদ সালাম চৌধুরী এদিন স্থানীয় সংসদ সদস্য খালিদ মাহমুদের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।
 
যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আবছার আলী, উপজেলা চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী ইগলু, পৌর মেয়র আব্দুস সবুর প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩