শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩

জুটি বাঁধতে পারে আরাধ্যা-আব্রাম!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩০ পিএম

জুটি বাঁধতে পারে আরাধ্যা-আব্রাম!

বিনোদন ডেস্ক
আরাধ্যা বচ্চন, বয়স মাত্র চার বছর। এর মধ্যেই তাঁকে ফিল্ম-এ দেখার জন্য মুখিয়ে রয়েছে এ দেশের অসংখ্য মানুষ। বচ্চন পরিবারের কনিষ্ঠতম সদস্যের ব্যাপারে বেশ আশাবাদী দাদু অমিতাভও।

অন্য দিকে মাত্র দুবছরেই বাবা এবং বলিউড দুনিয়ার হার্টথ্রব হয়ে উঠেছেন আব্রাম খান। শাহরুখের ছোট্ট ছেলে। শাহরুখ ইদানিং আব্রামের সঙ্গেই কাটান তাঁর বেশির ভাগ সময়।

কিন্তু আলোচনাটা বলিউড শাহেনশা বা বাদশার পরিবারের কনিষ্ঠতম সদস্যের জনপ্রিয়তার তুলনামূলক বিচার করার জন্য নয়। কারণ বর্তমান বলিউড দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় স্টার কিড যে আরাধ্যা-আব্রাম তাতে কোনও সন্দেহই নেই। এ বার ভাবুন তো, এখনই যাদের নিয়ে এতো মাতামাতি, ভবিষ্যতে জুটি হিসেবে এই দুজন কতটা জনপ্রিয় হবেন! কিছুদিন আগেই একটি প্রেস মিট-এ শাহরুখকে প্রশ্ন করা হয়, রণবীর-দীপিকা, আলিয়া-সিদ্ধার্থ, ফওয়াদ-সোনমের মধ্যে জুটি হিসেবে সেরা কারা? এর উত্তরে তিনি জানিয়েছিলেন, তাঁর পছন্দের সেরা জুটি আরাধ্যা-আব্রাম। যদিও সে দিনের প্রেস মিট-এ উপস্থিত কাজল শাহরুখের সঙ্গে একমত হতে পারেননি। কারণ কাজলের বক্তব্য, আব্রাম আরাধ্যার চেয়ে দুবছরের ছোট। এর উত্তরে বলিউড বাদশা শাহরুক বলেন, ভালবাসার কোনও বয়স হয় না। সূত্র : আনন্দাবাজার


সোনালীনিউজ/ঢাকা

শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩