বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮, ২৭ অগ্রাহায়ণ ১৪২৫

জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ৭ আগষ্ট)

লাইফস্টাইল ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ আগস্ট ২০১৮, মঙ্গলবার ০৯:৫০ এএম

জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ৭ আগষ্ট)

ঢাকা: শুভ গ্রহগুলির একসঙ্গে অবস্থান আপনার রাশিচক্রে শক্তিশালী স্তম্ভ হিসেবে থাকবে। রাশিচক্রে শুভ ভাব থাকায় রোজগারের  সমস্যা হবে না। তবে পরিকল্পিতভাবে কেউ আপনাকে অপমান করতে পারে। প্রেমযোগ শুভ।

আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৯, শুভ রং নীল। আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি নাভিশঙ্খ নিজের কাছে রাখুন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): সর্বশ্রেষ্ঠ ও সর্বোত্তম কোন পথ অবলম্বন করার জন্য নিজের নীতিবোধ ও মূল্যবোধকে বিসর্জন দেবেননা। ভিত শক্ত রাখুন। তাতে আপনার আখেরে লাভই হবে।পুরোন সমস্ত বিষয় আজ একবার ঝাঁকিয়ে নিতে পারেন। আপনার খারাপ ব্যবহারে আপনারই ইগোতে ঠেস লাগতে পারে। নিজেকে সংযত করুন, বিশেষত যখন নিজেকে অন্যের সামনে তুলে ধরবেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনার একটি সুন্দর স্বভাব আছে। সেটিকে কখনও হারাতে দেবেননা। নিজের স্বত্বাকে সময় দিন। তবেই আপনি নিজেকে সঞ্চারিত করতে পারবেন এবং বিশ্বের সামনে নিজেকে তুলে ধরতে পারবেন। অপ্রত্যাশিত মানুষের সমাগম হবে আজ আপনার জীবনে। প্রাক্তন প্রেমিকও আজ আপনার জীবনে আকস্মিকভাবে ফিরে আসতে পারে। পুরানো কোন বিষয় ফিরে আসতে পারে আপনার বর্তমান জীবনে, যা মূল্যবান কোন পাঠ দিতে পারেআপনাকে।

মিথুন (মে ২১- জুন ২০): আপনার স্নায়বিক উত্তেজনা আজ বেশি থাকবে, তার জন্য অবশ্য নতুন কিছু উপার্জন করা সম্ভবপর হবে। এক জায়গা থেকে অপর এক যায়গায় আজ আপনি ঘুরে বেড়াতে পারেন। কিছু ক্ষেত্রে অ্যাডভেঞ্চারের সম্ভাবনাও রয়েছে আজ। সোনার খনি থেকে মনি-মুক্ত খোঁজার মতো আপনি এমন কিছু খোঁজার চেষ্টা করবেন যা খুব একটা সহজ নয়। সারাদিন অত্যধিক এনার্জি দিনের শেষে আপনাকে ক্লান্ত করে তুলবে। আশাহত হবেন না। আপনার অধ্যবসায়ই আপনাকে স্বীকৃতি দেবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার জন্য আজ অতি আবশ্যক একটি টিপস রয়েছে, অন্যের ব্যাপারে কিছু বলার আগে দুবার ভেবে নেবেন এবং মনেও রাখবেন। কারো ব্যাপারে তার অবর্তমানে বলার সময় একবার মনে করবেন, সে থাকলেও আপনি কি এই কথাগুলো বলতে পারতেন? যে কথাগুলো বলছেন সেগুলো বলা কি খুব বাঞ্ছনীয়? বা যেভাবে বলছেন সেটাও কি খুব দরকার? নেতিবাচক কোন উক্তি কারো বিষয়ে খারাপ প্রভাব ফেলতে পারে। সেক্ষেত্রে আপনার ওপর মানুষজন আস্থা হারাতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): নিজেকে কেন্দ্রস্থলে আবার ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য একা কিছু মুহূর্ত কাটান। মনে রাখবেন স্বাধীনতাই আপনার ক্ষেত্রে মুল কথা।  পুরানো কোন প্রতিশ্রুতি স্বীকার হতে পারেন আজ আপনি। অর্থাৎ কাউকে দেওয়া কোন প্রতিশ্রুতি অনুযায়ী নতুন কোন পরিকল্পনা করতে হবে। পরিস্থিতি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নিজেকেও পাল্টাতে হবে। আপনার একগুঁয়েমি ক্ষতিকারক হয়ে দাঁড়াতে পারে আপনার জন্য। সৎ এবং কৃতজ্ঞ থাকার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): পুরনো ফ্যাশনকে ধরে রাখলে যে আধুনিক হওয়া যায়না এমনটা ভাববেন না। নিজের মতো সংজ্ঞা তৈরি করুন ফ্যাশনের। সামাজিক ভাবে বানানো কোন কাঠামোকে অনুসরণ করতে গিয়ে নিজস্বতাকে হারাবেননা। নিজেকে নিয়ে পরীক্ষা করা ছেড়ে দিন। আপনাকে ভালবাসার অনেক মানুষ আছে। তবে সবথেকে বেশি আপনি নিজেই নিজেকে ভালবাসতে পারেন এবং সন্পূর্ন করতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনার চিন্তার বাইরে কোন ঘটনা হতে পারে আজ। কোন বিশেষ বিষয়ে পরিতৃপ্ত করার জন্য নিজেকে সময় দিন। কোন কিছু গ্রহণক্ষমতা কেমন আপনার তা জানার জন্য নিজেকে পরীক্ষা করুন। যদিও আপনাকে অনেকে অনেক কিছু মতামত দেবে। নিজের বাচনভঙ্গি সম্পর্কে সচেতন হন। গুরুজনরা বা আপনার খুব কাছের মানুষরা আপনার কথায় আহত হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আজ আপনার ভাগ্য পরিবর্তন হতে পারে। কোন সুখবর আপনার কড়া নাড়তে পারে। দরজা খুলে দিন। অন্য দরজায় তা চলে যাওয়ার আগে। গতানুগতিকভাবে জীবন নাও চলতে পারে। জীবন কখনোই যুদ্ধের পটভূমি নয়। খুশি থাকুন। কারণ সামনে আপনার জন্য কি অপেক্ষা করছে কেউ জানেনা।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): অযথা নতুনের প্রতি আকর্ষণ আপনাকে অন্যের সামনে অন্যভাবে দাড় করাবে। তবে সেটা যেন কখনোই আপনাকে কোন কিছুতে বাধা দিতে না পারে বা থামিয়ে দেয়। আপনার স্বাধীন এবং বিদ্রোহী মনোভাবকে ব্যাল্যান্স করে চলার চেষ্টা করুন। হাল ছেড়ে দেবেন না। বিশেষত যখন কোন যুদ্ধের মধ্যবর্তী পর্বে গিয়ে উপস্থিত হয়েছেন। আবার নতুন করে শুরু করতে চেষ্টা করুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনি আজ দ্ব্যর্থক কোন পরিস্থিতির মধ্যে পড়তে পারেন। পুরানো কোন কাজের সঙ্গে নতুন কোন কাজের দ্বন্দ্ব তৈরি হতে পারে। কোন রাস্তায় আপনি হাঁটবেন? ভালো করে ভেবে এগোবেন অবশ্যই। এখন যেটা ভাবছেন সেটা সবসময়ের জন্য ঠিক নাও হতে পারে। অনুভূতির সদ্ব্যবহার করুন। সেটাই আপনার জন্য সবথেকে ভালো পথ হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কোন বিষয়, যেটা সম্পর্কে আপনি ভাবতেও পারেন নি. আজ তেমনই কোন ঘটনা আপনার জীবনকে শঙ্কায় ফেলে দেবে। চোখ খোলা রাখুন। বদ্ধ অবস্থা থেকে আজ আপনার মুক্তি হতে পারে। নিরুৎসাহী হবেননা। প্রত্যেকের জীবনের নিজস্ব কিছু নীতি থাকে। আপনার ও আছে। তবে তা ফলপ্রসূ না হলে, নীতিটা পরিবর্তন করুন। একই নীতি দুই বার প্রয়োগ না করাই ভালো।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): নিজের ব্যপারে একটু সচেতন হন। অলসতা ঝেড়ে উঠে পড়ুন। অন্যরা আপনাকে যেভাবে দেখছে আপনি তেমন নাও হতে পারেন। তাই ওই নিয়ে ভাববেননা। অন্যকে খুশি করতে গিয়ে নিজেকে পালটাবেন না। জানবেন আপনি নিজেই সর্বশেষ কথা। আপনার দ্বায় আপনার নিজের ওপর সবথেকে বেশি। উদ্ভট সব ভাবনা আজ আপনাকে আপনার পথ বদলাতে তৎপর করবে।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন