শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩

জয়পুরহাটে ‌‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

জয়পুরহাট প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

জয়পুরহাটে ‌‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুর শালুয়ার মাঠে পুলিশ-বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তরিকুল (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় বিজিবির দুই সদস্য ও এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ জুন) ভোর সাড়ে চারটায় এ ঘটনা ঘটে।

নিহত তরিকুল রতনপুর এলাকার চকশিমুলিয়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদক চোরাচালানীর ১১টি মামলা রয়েছে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পাল জানান, পাঁচবিবির রতনপুরের শালুয়ার মাঠ সীমান্ত এলাকা দিয়ে চোরাচালানীরা মাদক নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে এমন খবর পেয়ে পুলিশ ও র‌্যাব যৌথভাবে তাদের বাধা দেয়। এ সময় চোরাচালীনারা হাসুয়া, দা-বটি ও ধারালো অস্ত্র নিয়ে বিজিবি-পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এতে মাদক ব্যবসায়ী তরিকুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশের কনস্টেবল অন্তিম এবং বিজিবি সদস্য সালাউদ্দিন ও সুফল মন্ডল আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ২০৬ বোতল ফেনসিডিল ও সাতটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে। আহত পুলিশ ও বিজিবি সদস্যদের পাঁচবিবি মহীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত তরিকুলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ সুপার।

সোনালীনিউজ/ঢাকা/আমা

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩