শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

ঝিনাইদহে ইউপি সদস্য খুন

ঝিনাইদহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

ঝিনাইদহে ইউপি সদস্য খুন

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার দারিয়াপুর গ্রামে প্রকাশ্যে আলফাজ উদ্দীন (৫৫) নামে এক সাবেক মেম্বরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ৩ জন।

নিহত আলফাজ উদ্দীন হরিণাকুন্ডু উপজেলার দারিয়াপুর গ্রামের মৃত শাহাজ উদ্দীনের ছেলে।

সোমবার দুপুরে ২টার দিকে এ ঘটনা ঘটে।

হরিণাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন জানান, সোমবার বেলা ২টার দিকে জমিজমা নিয়ে ভাগিনাদের সঙ্গে আলফাজ উদ্দীনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা ধরালো অস্ত্র নিয়ে চড়াও হয় আলফাজের ওপর।

তিনি আরো জানান, এ সময় বাধা দিতে গেলে সোলাইমান, ড্যানি ও শফিউদ্দীন নামে আরো ৩ জনকে কুপিয়ে জখম করা হয়। আলফাজের ঘাড়ে ধারালো অস্ত্রের কোপ লাগায় তিনি গুরুতর জখম হন। পরে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক ড. রেজিনা খাতুন মৃত বলে ঘোষণা করেন।

ড. রেজিনা খাতুন জানান, প্রচুর রক্তক্ষরণের কারণে অনেক আগেই আলফাজের মৃত্যু ঘটেছে। আহত অন্যান্যদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে লাশ নিয়ে স্বজনদের আহাজারি করতে দেখা গেছে।

হরিণাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন আরো জানান, বিস্তারিত জানতে আমি ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছি। আলফাজের লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হরিণাকুন্ডু থানায় এখনো কোনো মামলা হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩