শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

ঝিনাইদহে জাপা নেতাকর্মীদের গণপদত্যাগ!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম


ঝিনাইদহে জাপা নেতাকর্মীদের গণপদত্যাগ!

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে গণপদত্যাগ করলেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি-সাধারণ সম্পাদকসহ প্রায় ২০০ নেতাকর্মী ।

ব্যক্তিগত কারন দেখিয়ে পদত্যাগ করলেও দলের মধ্যে সেচ্ছাচারিতা, গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড ও কেন্দ্রীয় কমিটির বিশৃংখলা পরিবেশের কথা মিডয়ার কাছে জানিয়েছেন এসব নেতাকর্মীরা।

এ বিষয়ে পদত্যাগকারী ঝিনাইদহ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক আব্দুল মালেক জানান, বৃহস্পতিবার রাতেই পদত্যাগপত্র জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মীর কামরুজ্জামান বাবলুর কাছে পৌঁছে দেওয়া হয়েছে। দলের জেলা সাধারণ সম্পাদক পদত্যাগপত্র গ্রহন করে জেলা সভাপতির কাছে পৌঁছে দিবেন।

তিনি আরও জানান, পদত্যাগপত্র গ্রহন করুক বা না করুক আমরা আর জাতীয় পার্টি করবো না। তিনি পদত্যাগপত্রে ব্যক্তিগত সমস্যার কারণ উল্লেখ করেছেন।

এদিকে ঝিনাইদহ জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক গোপাল চন্দ্র দাস, যুগ্ম আহবায়ক আলী রেজা শিবলু, পৌর সেচ্ছাসেবক পার্টির সভাপতি মোমিনুর রহমান খান ও সাধারণ সম্পাদ রানা মোল্লা কিতাব, সদর উপজেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি নায়েব আলী ও ইমামুল ইসলাম রাফিও তাদের পদত্যাগপত্র জমা দিয়েছেন। তাদের কমিটিতে ২০০ নেতা কর্মী রয়েছেন বলেও তিনি দাবি করেন।

এ বিষয়ে ঝিনাইদহে জেলা জাতীয় পার্টির সভাপতি হারুন অর রশিদ জানান, তিনি কোন পদত্যাগ পত্র হাতে পান নি।


সোনালীনিউজ/ঢাকা/মে

 

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩