শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩

ঝিনাইদহে ব্যাংকের সিঁড়িতে গুলি করে ১০ লাখ টাকা ছিনতাই

ঝিনাইদহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

ঝিনাইদহে ব্যাংকের সিঁড়িতে গুলি করে ১০ লাখ টাকা ছিনতাই

ঝিনাইদহ পূবালী ব্যাংকের সিঁড়িতে হামদহ এলাকার রেজাউল করিম ফিলিং স্টেশনের ম্যানেজারকে গুলি করে ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহ শহরের পাযরা চত্বরে এলাকায় পূবালী ব্যাংকের শাখায় এ দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আহত ম্যানেজার হাসান ফারুককে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভর্তি আহত হাসান ফারুক জানান, সকাল সাড়ে ১০টার দিকে একটি ব্যাগে ১০ লাখ ৮ হাজার টাকা ও সাড়ে ৪লাখ টাকার একটি চেক নিয়ে ঝিনাইদহ পুবালী ব্যাংকে জমা দিতে যান। তিনি হামদহ ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেল যোগে ব্যাংকে যান। ব্যাংকের সামনে মোটর সাইকেল রেখে দোতলার সিঁড়িতে উঠেন। সিড়ির মধ্যে ৩-৪ জন ছিনতাইকারী তাকে ঘিরে ধরে মাথায় গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

গুলি বিদ্ধ আহত হাসান ফারুককে স্থানীয় ও ব্যাংকের লোকজন উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। মাথার চামড়া ঘেষে গুলি বেরিয়ে যাওয়ায় তিনি প্রাণে রক্ষা পেয়েছেন বলে জানান চিকিৎসকরা।

ব্যাংকের আশ পাশের কয়েকজন ব্যবসায়ী জানান, তিনটি মোটরসাইকেলে ৫-৬ জন যুবক দ্রুত ব্যাংকের সিড়িতে উঠে যায়। এরপর হঠাৎ গুলির শব্দ শুনে আমরা বাইরে বেরিয়ে আসি। এরপর যানতে পারি ব্যাংকের সিড়ির ভিতর গুলি করে দুর্বৃত্তরা টাকা ছিনিয়ে নিয়ে গেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ছিনতাইকারীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

সোনালীনিউজ/এইচএআর

add-sm
Sonali Tissue
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩