শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১৩ ফাল্গুন ১৪২৩

ঝিনাইদহে যুবকের লাশ উদ্ধার

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

ঝিনাইদহে যুবকের লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রাম থেকে আজ শুক্রবার সন্ধ্যায় শাহিনুর রহমান শাহিন (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত শাহিন শৈলকুপার হাবিবপুর গ্রামের মোহন আলী শেখের ছেলে।

জানা গেছে,শাহিনের লাশ একটি বাড়িতে লেপ কাঁথা দিয়ে ঢাকা ছিল। খবর পেয়ে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় পুলিশ বাপ্পি (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে। বাপ্পি শৈলকুপার কবিরপুর চাতাল পট্রি বস্তি এলাকার শামছুদ্দীন ওরফে খটখটির ছেলে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোজাম্মেল হক জানান, শাহিন ও বাপ্পি উভয় মাদকাসক্ত। নেশার পরই বৃহস্পতিবার রাতের কোন এক সময় বাপ্পিদের বাড়িতেই শাহিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়। হত্যার পর কবিরপুর চাতাল পট্রি বস্তিতে শাহিনের লাশ ঢেকে রাখা হয়। এরপর শুক্রবার সন্ধ্যার দিকে বাপ্পি অসংলগ্ন আচরণ করতে থাকে। চিৎকার করে বলতে থাকে আমাকে ফাঁসি দাও আমি মানুষ খুন করেছি। এরপরই বাপ্পিকে শৈলকুপা থানায় সোপর্দ করা হয়। পুলিশ বাপ্পির স্বীকারোক্তি মোতাবেক শুক্রবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, বাপ্পি নিজেই শাহিন হত্যার কথা স্বীকার করেছে। তবে কি কারণে শাহিনকে হত্যা করা হয়েছে তা হয়তো জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে। ওসি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শাহিন নিখোঁজ ছিল।

 

সোনালীনিউজ/ঢাকা/মে

 

Sonali Bazar
add-sm
Sonali Tissue
শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১৩ ফাল্গুন ১৪২৩