মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০১৬, ২২ অগ্রাহায়ণ ১৪২৩

টাইমস সেলেবেক্স তালিকায় শীর্ষে শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

টাইমস সেলেবেক্স তালিকায় শীর্ষে শ্রদ্ধা কাপুর

টাইমস সেলেবেক্স তালিকায় শীর্ষ তারকা হলেন আশিকি টু'খ্যাত বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। দীপিকা পাড়ুকোন, প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের মতো অভিনেত্রীদের পেছনে ফেলে এপ্রিল মাসের সেরা তারকা হয়েছেন তিনি।

ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, শ্রদ্ধা কাপুর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘বাঘি’ ছবিটির কল্যাণে গণমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছেন। এ ছাড়া শ্রদ্ধা চারটি পণ্যের ব্র্যান্ড এনডোর্সমেন্ট হিসেবে নাম লিখিয়েছেন। পাশাপাশি ‘রক অন ২’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েও মাসজুড়েই গণমাধ্যমে আলোচনায় ছিলেন এই উদীয়মান তারকা অভিনেত্রী।

এ প্রসঙ্গে শ্রদ্ধা কাপুর জানান, ‘বলিউড তারকাদের মধ্যে সব সময় নীরব একটা প্রতিযোগিতা চলে। কিন্তু আমি নিজেকে সেই প্রতিযোগিতার বাইরে রেখে মানসম্মত কাজ করতে চাই। এবারই প্রথম টাইমস সেলেবেক্স তালিকা শীর্ষে স্থান করেছি। আর কোনো কিছুর শীর্ষে থাকার অনুভূতি সত্যি বেশ সুখকর। আমি মনে করি আমার এ অর্জন ভক্তদের জন্যই সম্ভব হয়েছে।’

এদিকে বলিউড অভিনেতাদের মধ্যে শাহরুখ খান তার অভিনীত ‘ফ্যান’ ও ‘রাইস’ ছবির সুবাদে এবার এপ্রিলজুড়েই গণমাধ্যমে আলোচনায় ছিলেন। পাশাপাশি দুটি নতুন পণ্যের ব্র্যান্ড এনডোর্সমেন্টের চুক্তিবদ্ধ হয়ে টাইমস সেলেবেক্স শীর্ষে ফিরে এসেছেন তিনি।

সূত্রটি আরো জানিয়েছে, ২০১২ সালের সেপ্টেম্বর মাসে শুরু হওয়া টাইমসের এই মাসভিত্তিক তারকা জরিপ এরই মধ্যে বলিউডের সবচেয়ে গ্রহণযোগ্য জরিপ হিসেবে বিবেচিত হয়েছে। টাইমস সেলেবেক্সের তারকা জরিপে বেশ কয়েকভাবেই তথ্য সংগ্রহ করা হয়। এই জরিপে পরিমাপক বিভিন্ন বিষয়ের (প্যারামিটার) মধ্যে যেমন রয়েছে ছবির বক্স অফিস সাফল্য, তেমনি টিভি, অনলাইনে ছবি ও তারকার প্রচার, ব্র্যান্ড পণ্যের দূতিয়ালি, তারকাদের জনপ্রিয়তা, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাদের অংশগ্রহণ ও ভক্ত বা অনুসারীর সংখ্যা ইত্যাদি। এমন অনেক বিষয়ে প্রাপ্ত নাম্বারের যোগফলের ওপর ভিত্তি করেই এ জরিপের চূড়ান্ত তালিকা তৈরি হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০১৬, ২২ অগ্রাহায়ণ ১৪২৩