সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

টাঙ্গাইলে শিশু ধর্ষণে সালিশ : চেয়ারম্যানসহ গ্রেফতার ২

টাঙ্গাইল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

টাঙ্গাইলে শিশু ধর্ষণে সালিশ : চেয়ারম্যানসহ গ্রেফতার ২

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় তৃতীয় শ্রেণির শিশুকে ধর্ষণের ঘটনা তিন লাখ টাকায় ফয়সালার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে উপজেলার ডুবাইল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইলিয়াছ আলীসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।

গত শুক্রবার রাতে চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে ডুবাইল ইউনিয়নের নাটিয়াপাড়া গ্রাম থেকে সোহান (১৮) এবং কোপাখী গ্রাম থেকে শাকিলকে (১৯) গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের সেদিনই জেলহাজতে পাঠানো হয়েছে। দেলদুয়ার থানার ওসি মো. মোশারফ হোসেন জানান, গত ২৯ মে রাতে কোপাখী গ্রামের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে হাত-মুখ বেঁধে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ করে কয়েক যুবক।

এরপর ৩১ মে রাতে এ ঘটনায় এলাকার মাতব্বরদের উদ্যোগে কোপাখী গ্রামের সাবেক মেম্বার মতিয়ারের বাড়িতে এক সালিসি বৈঠক বসে। ওই বৈঠকে বখাটেদের তিন লাখ টাকা জরিমানা করে বিষয়টি মীমাংসা করা হয়। পরে ধর্ষিতার পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ আলীকে ধর্ষণের ঘটনায় সহযোগী হিসেবে আসামি করা হয়। তাই তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি। তিনি জানান, একই ঘটনায় সোহান, শাকিলকেও গ্রেফতার করা হয়েছে। পুলিশ আরেক সন্দেহভাজনকে খুঁজছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩