বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

টিএসসির টয়লেটে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকা আটক

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

টিএসসির টয়লেটে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকা আটক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির (ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তন) টয়লেট থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকাকে আটকের পর বিয়ে করার শর্তে ছেড়ে দিয়েছে শাহবাগ থানা পুলিশ। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

ওই জুটিকে আটকের পর টিএসসি থেকে থানায় আনা হয়। এরপর দু’পক্ষের অভিভাবক থানায় আসেন। পরবর্তী সময়ে বিয়ে করার শর্তে তাদের ‍উভয়পক্ষের অভিভাকদের কাছে হস্তান্তর করা হয়।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আহমেদ বলেন, ‘ওই দুজনের মধ্যে একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তরের ছাত্র ও অন্যজন ময়মনসিংহ বিএসসি মেডিকেল কলেজের ছাত্রী।’

তবে এখনো বিয়ে হয়েছে কিনা— সে বিষয়ে পুলিশ খোঁজ-খবর নিচ্ছে বলেও জানান তিনি।

জানা গেছে, শনিবার দুপুরে ওই প্রেমিক-প্রেমিকা পরপর টিএসসি মিলনায়তনের টয়লেটে প্রবেশ করে। কিন্তু অনেকক্ষণ হয়ে গেলেও তারা টয়লেট থেকে বের না হওয়ায় ওই সময় টিএসসিতে অবস্থানরত কয়েকজন শিক্ষার্থী বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানায়।
পরবর্তী সময়ে খবর পেয়ে শাহবাগ থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ বলেন, ‘আটকের পর তদের শাহবাগ থানায় নেওয়া হয়েছিল। উভয়পক্ষের অভিভাবক এসে মুচলেকা দিয়ে তাদের নিয়ে গেছে। তাদের মধ্যে যেহেতু প্রেমের সম্পর্ক ছিল, এতক্ষণে বিয়ে হয়ে যাওয়ার কথা।’

সোনালীনিউজ/ঢাকা/আমা

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩