সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

টিভি দেখার অভিজ্ঞা বদলাতে জাদুর বাক্স!

বিশেষ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

টিভি দেখার অভিজ্ঞা বদলাতে জাদুর বাক্স!

গতানুগতিক টিভি দেখার অভিজ্ঞতা বদলে দিতে দেশে এলো এসডি ও এইচডি সেটটপ বক্সসহ ডিজিটাল ক্যাবল সার্ভিস ‘জাদু ডিজিটাল’। ২৩০টি চ্যানেলে ঝকঝকে ছবি ও ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডে ২৪ ঘণ্টা চলবে বিশ্বের বিভিন্ন দেশের বিনোদন, খেলা ও সংবাদভিত্তিক চ্যানেলগুলো।

‘জাদু ডিজিটাল’-এর এইচডি সেট টপ বক্সের দাম ৩ হাজার ৫০০ টাকা এবং এসডি সেট টপ বক্স ২ হাজার ৫০০ টাকা।  ডিজিটাল ক্যাবল সার্ভিসের বিপ্লবের নতুন সদস্য ‘জাদু ডিজিটাল’।

‘জাদু ডিজিটাল’ ২০০৭ সালে প্রতিষ্ঠিত ডিজি জাদু ব্রডব্যান্ড লিমিটেডের কনজ্যুমার ব্র্যান্ড। ডিজি জাদু ব্রডব্যান্ড লিমিটেড মোহাম্মদী গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। যার চেয়ারমান ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক। জাদু ডিজিটালে স্টেট অব দ্য আর্ট প্রযুক্তিসমৃদ্ধ ভিডিও ও ইন্টারনেট সার্ভিস তৈরি করেছে, যা ২৫০টিরও বেশি ডিজিটাল চ্যানেলে বিশ্বের বিভিন্ন দেশের বিনোদন নিয়ে আসবে ঝকঝকে ছবি ও ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডসহ ২৪ ঘণ্টা। হাই ডেফিনেশন প্রিমিয়ার টিভি সার্ভিস এবং ইন্টারনেটভিত্তিক সেবা নিয়ে সারাদেশে সেবা দিতে কাজ করে যাচ্ছে জাদুর বাক্স। বর্তমানে জাদু ডিজিটাল গ্রাহকদের জন্য জাদু সেভার, জাদু ভ্যালু, জাদু সুপার এইচডি ও জাদু প্রিমিয়াম এইচডি নামে ৪টি প্যাকেজ বর্তমানে চালু করেছে। এলাকাভিত্তিক ক্যাবল অপারেটরদের সহযোগিতায় গ্রাহকরা এই সার্ভিস উপভোগ করতে পারবেন। ছবি উপভোগের পাশাপাশি গ্রাহকরা আরও পাবেন ভিডিও রেকর্ডিং, ভিডিও অন ডিমান্ড, ইলেক্ট্রনিক প্রোগ্রাম গাইড, হাইস্পিড ইন্টারনেট ও আইপি টেলিফোনির মতো বিভিন্ন ইন্টারনেটভিত্তিক সেবা ২৪ ঘণ্টা কল সেন্টার সাপোর্ট।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমএইচএম

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩