বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১১ ফাল্গুন ১৪২৩

টেলি সিনে অ্যাওয়ার্ডস পেলেন জয়া

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

টেলি সিনে অ্যাওয়ার্ডস পেলেন জয়া

সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয় করে বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান প্রসংশিত হন। এবার এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য মিললো কলকাতার টেলি সিনে অ্যাওয়ার্ডস। ছবিটিতে বেগম জান চরিত্রে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কার পেলেন তিনি। সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

জয়া জানান, বাংলা ছবি ও বাংলা টিভি অনুষ্ঠানকে স্বীকৃতি জানানোর জন্য এবার ছিল টেলি সিনে অ্যাওয়ার্ডসের ১৬তম আসর। পশ্চিমবঙ্গ সরকারের আওতাভুক্ত অলাভজনক সংগঠন কলকাতার টেলি সিনে সোসাইটি এই পুরস্কার দিয়ে থাকে।

পুরস্কার গ্রহণের পর মঞ্চের পেছনে জয়ার সঙ্গে তোলা ছবি ফেসবুকে শেয়ার করেছেন কলকাতার অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি পুরস্কৃত হন ‘কাটমুন্ডু’ সিনোমার জন্য। ছবিটিতে দেখা যাচ্ছে এই সিনেমার গীতিকার প্রসেনকেও।

বাংলাদেশের আরও কয়েকজন পেয়েছেন এই পুরস্কার। ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ চলচ্চিত্রের জন্য পুরস্কার পেয়েছেন মাসুদ পথিক। তিনি সার্ক ফিল্ম ফেস্টে, শ্রীলঙ্কায় অবস্থান করায় তার পক্ষ থেকে এই পুরস্কার গ্রহণ করেছেন চলচ্চিত্র পরিচালক হাসিবুর রেজা কল্লোল। পুরস্কার পেয়েছেন বাংলাদেশের সুফিয়ানা খ্যাত সংগীত শিল্পী শাহরিয়ার রাফাত ও জুয়েল মোরশেদ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Sonali Bazar
add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১১ ফাল্গুন ১৪২৩